ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
রোজিনাকে হেনস্তাকারীদের বিচার দাবিতে ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি,ঈশ্বরদী,পাবনাঃ প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন ও হেনস্তাকারীদের শাস্তি ও তাঁর বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের আয়োজনে আজ বৃহস্পতিবার(২০ মে) সকাল ১০টার সময় ঈশ্বরদী শহরের রেলগেটে গোল চত্ত্বরে এই কর্মসূচির আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দুর্নীতিগ্রস্ত আমলাদের দ্বারা রোজিনা ইসলাম নির্যাতিত ও হেনস্তা হয়েছেন। তাঁকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। মামলার পর তাঁর রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে, যা অত্যন্ত পরিতাপের বিষয়। সাংবাদিক রোজিনাকে নিঃশর্ত মুক্তি দিয়ে ওই সব দুর্নীতিগ্রস্ত আমলাদের বিচার করতে হবে।

রেলগেটে গোল চত্ত্বরে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা একাত্মতা ঘোষণা করেন।

অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌসের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও দৈনিক উত্তর জনতার সম্পাদক শহিদুল হাসান ববি সরদার, সাপ্তাহিক হ্যালোর সম্পাদক সুমার খান, দৈনিক আলাপের সম্পাদক আশিকুর রহমান লুলু, অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সাবেক ছাত্রনেতা আসাদুর রহমান বীরু, ঢাকা কেন্দ্রীয় সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও নাট্য ব্যক্তিত্ব বিএম সাগর, তারুণ্য নিউজের প্রধান সম্পাদক সালাউদ্দিন আহমেদ, ঢাকা টাইমসের ঈশ^রদী প্রতিনিধি ডাঃ আনোয়ারুল ইসলাম, গ্রীণ নিউজ সম্পাদক শহিদুল্লাহ খান, জাগোরণ নিউজের সম্পাদক ওহিদুর রহমান সোহেল, আর কে বাবু, খায়রুল বাশার মিঠু, যমুনা ট্রিউনের সম্পাদক তুহিন হোসেন, তারুণ্য নিউজের সম্পাদক মেহেদী হাসান মুজাহিদ, গোধূলী টিভির সম্পাদক সেলিম রেজা, সাংবাদিক মামনুর রহমান,  দৈনিক জাগরণের ঈশ্বরদী প্রতিনিধি সোহানুর রহমান শুভ, দৈনিক সবুজ নিশানের ঈশ্বরদী প্রতিনিধি সাব্বির আহমেদ, দৈনিক আলোকিত প্রতিদিনের ঈশ্বরদী প্রতিনিধি হুসাইন মোহাম্মাদ রাফি, দৈনিক আলোর দেশের নির্বাহী সম্পাদক সুলতান মাহমুদ বাবু, সংবাদ ভূমির সম্পাদক সুজন, মেগানিউজের স্টাফ রিপোর্টার মেরিদুল ইসলাম, মুশফিকুর রহমান মিশন, শেখ রিংকু, জনি, ফটো সাংবাদিক মমিনুল ইসলাম, রাজ,আক্তার হোসেন, সজিব হোসেন, সৌরভ কুমার দেবনাথ প্রমখূ ।

One response to “রোজিনাকে হেনস্তাকারীদের বিচার দাবিতে ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/16898 […]

Leave a Reply

Your email address will not be published.

x