ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
নগরকান্দায় প্রতিপক্ষের বাড়িতে হামলা – লুটপাটের অভিযোগ
Reporter Name
মান্দায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে মানসম্মান ক্ষুন্ন করায় থানায় অভিযোগ

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরে নগরকান্দায় প্রতিবেশীর সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ হামলায় কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফা মাতুব্বর নামে এক বৃদ্ধ সহ তিন জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তোফা মাতুব্বরের ছেলে জাকের মাতুব্বর বাদি হয়ে নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, উপজেলার দেলবাড়িয়া গ্রামের তোফা মাতুব্বরের সাথে প্রতিবেশী মোশারফ তালুকদারদের বাড়ির সিমানা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো।

তারই জের ধরে ১৭ মে সোমবার বিকালে দেলবাডিয়া গ্রামের মোসারেফ তালুকদার তার প্রতিবেশী তোফা মাতুব্বরের বাড়িতে হামলা ও লুটপাট চালায়। এতে বাড়িতে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে অভিযোগ করেন বাড়িতে থাকা সদস্যরা। এ সময় হামলাকারীদের বাধা দিতে আসলে বাড়ির মালিক তোফা মাতুব্বরের উপরে হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তোফা মাতুব্বর বর্তমানে নগরকান্দা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে আহত তোফা মাতুব্বরের ছেলে জাকের মাতুব্বর জানান, মোসারেফ তালুকদার তার লোকজন সঙ্ঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র নিয়ে আমাদের বাড়ির জায়গা জোরপূর্বক দখল করতে আসেন। আমরা এতে বাধা দিলে আমাদের উপরে হামলা চালায়। আমরা প্রানের ভয়ে পালিয়ে যাই, আমার বাবা বয়স্ক মানুষ তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে এবং আমাদের বসত ঘরে ঢুকে স্বর্ণালংকার সহ মালামাল লুট করে নেয়।

এ ব্যাপারে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বিপ্লব বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

2 responses to “নগরকান্দায় প্রতিপক্ষের বাড়িতে হামলা – লুটপাটের অভিযোগ”

  1. … [Trackback]

    […] Here you can find 61414 additional Info to that Topic: doinikdak.com/news/16716 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/16716 […]

Leave a Reply

Your email address will not be published.

x