ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
পরশুরামে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র সাথে নবাগত ওসি’র সৌজন্য সাক্ষাৎ
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ-পরশুরাম মডেল থানার নবাগত ওসি মু: খালেদ দাইয়ান উপজেলা চেয়ারম্যান  কামাল উদ্দিন ও উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও)  প্রিয়াঙ্কা দত্ত’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বুধবার(১৯ মে) সকালে নির্বাহী কর্মকর্তার কার্যালয় নবাগত ওসি খালেদ দাইয়ান এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা পরিষদ  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল।

পরশুরাম উপজেলা নির্বাহি অফিসার প্রিয়াঙ্কা দত্ত নবাগত ওসি খালেদ দাইয়ানকে মাদক, চোরাচালান বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর প্রদক্ষেপ নেয়ার অনুরোধ জানান। এছাড়া করোনাভাইরাস এর প্রাদুর্ভাব থেকে পরশুরাম বাসীকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে জনগণকে উৎসাহী করতে অনুরোধ করেন।

নবাগত ওসি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে উপজেলা নির্বাহি অফিসার সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

গত ১১ মে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী এক আদেশে মোঃ খালেদ দাইয়ানকে পরশুরাম থানার ওসি হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

ওসি খালেদ দাইয়ান এর আগেও পরশুরাম মডেল থানায় ওসি তদন্ত হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন এরপর তিনি সোনাগাজী মডেল থানা ওসি তদন্ত হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে সর্বশেষ ফেনী ডিবি এবং ডিএসবি’র পরিদর্শক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

খালেদ দাইয়ান ২০১৯-২০ পরশুরামে ওসি তদন্ত হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন।

অফিসার ইনচার্জ খালেদ দাইয়ান ফেনী জেলার বিভিন্ন থানায় ও পুলিশ সুপারের কার্যালয়ে গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালনকালে সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে পুলিশ সুপারের আস্তাভাজন হিসাবে ছিলেন।

পরশুরাম থানার নবাগত ওসি খালেদ দাইয়ান পরশুরামে  দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেছেন।

One response to “পরশুরামে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র সাথে নবাগত ওসি’র সৌজন্য সাক্ষাৎ”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/16673 […]

Leave a Reply

Your email address will not be published.

x