ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
ফেনী থেকে কলেজ ছাত্রী অপহরণের দীর্ঘ দুই মাস পর ঢাকা থেকে উদ্ধার
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ ফেনী থেকে  অপহরণ করা কলেজ ছাত্রী অবশেষে  দু’মাস পর ঢাকা থেকে  উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকরী হাছান পিয়াসকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাজধানীর মিরপুর ১০নং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হাছান পিয়াস ফেনী শহরের ৫নং ওয়ার্ড হাজী আফজলের রহমান সড়কের বিরিঞ্চি বড় বাড়ীর মো. আজাদের ছেলে।

পুলিশ জানায়, গত ১৫ মার্চ সকালে শহরের ডাক্তার পাড়ায় এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যান ফেনী সরকারি কলেজের এক ছাত্রী। প্রাইভেট শেষে বাসায় ফেরার সময় শহরের ট্রাংক রোডের সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায় পিয়াসসহ সহযোগিরা। সে থেকে ওই কলেজ ছাত্রীর পরিবার নানাভাবে পিয়াস ও তার আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ করলে তারা বিষয়টি স্বীকার করলেও মেয়ের সন্ধান দেয় নি। পরে মেয়েকে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই কলেজ ছাত্রীর মা বাদী হয়ে গত ১৮ মার্চ পিয়াসহ ৬ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

(মামলা নং-৩২, নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ সালের সংশোধনী ২০০৩)।

মামলার দু’মাস পর গত ১৩ মে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার তদন্তভার পেয়ে গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকরী হাছান পিয়াসের অবস্থান নির্নয় করে অভিযান চালায়। সোমবার সকালে রাজধানী ঢাকার মিরপুর ১০নং এলাকা থেকে অপহরণকরী হাছান পিয়াসকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ঢাকা থেকে ফেনী গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে যায় পুলিশ। সেখানে জিঙ্গাসাবাদ শেষে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এ এন এম নুরুজ্জামান জানান, চাঞ্চল্যকর অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে, ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে হাজির করা হবে।

2 responses to “ফেনী থেকে কলেজ ছাত্রী অপহরণের দীর্ঘ দুই মাস পর ঢাকা থেকে উদ্ধার”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/16525 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/16525 […]

Leave a Reply

Your email address will not be published.

x