ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
কর্মস্থলে যোগদান করেন পরশুরাম মডেল থানার নবাগত ওসি মু: খালেদ দাইয়ান
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ ফেনী জেলাধীন পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে মু: খালেদ দাইয়ান তাঁর কর্মস্থলে যোগদান করেছেন। মঙ্গলবার (১৮ মে) সকালে পরশুরাম থানার পক্ষ থেকে নবাগত ওসি খালেদ দাইয়ানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। এর পর তিনি তাঁর দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে নবাগত ওসি খালেদ দাইয়ান এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

গত ১১ মে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী এক আদেশে মোঃ খালেদ দাইয়ানকে পরশুরাম থানার ওসি হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

ওসি খালেদ দাইয়ান এর আগেও পরশুরাম মডেল থানায় ওসি তদন্ত হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন এরপর তিনি সোনাগাজী মডেল থানা ওসি তদন্ত হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে সর্বশেষ ফেনী ডিবি এবং ডিএসবি’র পরিদর্শক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

খালেদ দাইয়ান ২০১৯-২০ পরশুরামে ওসি তদন্ত হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন।

অফিসার ইনচার্জ খালেদ দাইয়ান ফেনী জেলার বিভিন্ন থানায় ও পুলিশ সুপারের কার্যালয়ে গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালনকালে সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে পুলিশ সুপারের আস্তাভাজন হিসাবে ছিলেন।

পরশুরাম থানার নবাগত ওসি খালেদ দাইয়ান পরশুরামে  দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x