ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত
Reporter Name

টুটুল বসু,বোয়ালমারী প্রতিনিধি: গরুতে ধান খাওয়ার প্রতিবাদ করায় বোয়ালমারীতে একই পরিবারের ৬ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।  এদের মধ্যে ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৭ মে উপজেলার গুনবহা ইউনিয়নের রেনীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৬ মে বিকেলে ওই গ্রামের মো. জালাল মোল্যার ছেলে সবুজ মোল্যার পাকা ধানের জমিতে প্রতিবেশি মৃত আয়নাল শেখের ছেলে রফিক শেখের দুইটি গরু প্রবেশ করে ব্যাপক ক্ষতি সাধন করে। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান সবুজের মা রেবেকা বেগম। এতে ভীষণ ক্ষিপ্ত হয়ে হুমকি ধামকি দিয়ে প্রতিপক্ষ রফিকের পরিবারের লোকজন গরু নিয়ে চলে যায়। পরের দিন সকালে রফিক ও তার আপন ভাই কবির শেখ, মিলন শেখের নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী লাঠিসোটা, লোহার রড, ছ্যান, রামদা, কুড়াল ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে সবুজ মোল্যার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ঘরবাড়িতে ব্যাপক ভাংচুরের পাশাপাশি সবুজ মোল্যা, তার ভাই রাজু মোল্যা, ভাবি ডিসকো বেগমকে লোহার রড দিয়ে পিটিয়ে এবং সবুজের মা রেবেকা বেগম, বাবা জালাল উদ্দিন মোল্যা ও চাচাতো ভাই সিরাজুল ইসলামকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। যাওয়ার সময় দুর্বৃত্তরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগে প্রকাশ।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রেবেকা বেগম, সবুজ মোল্যা ও রাজু মোল্যাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সবুজ ও রাজুকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই আক্কাস বলেন, একটি অভিযোগ পেয়েছি। সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x