ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
পরশুরামে ওসি খালেদ দাইয়ানের যোগদানে আতংকিত মাদক ব্যবসাহীরা
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর জেলার আওতাধীন পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে মু: খালেদ দাইয়ান যোগ দিচ্ছেন। তিনি আগামী দু’একদিনের মধ্যেই দায়িত্বভার বুঝে নেওয়ার কথা রয়েছে। গত ১১ মে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী বিপিএম, পিপিএম এর এক আদেশে মু: খালেদ দাইয়ানকে পরশুরাম মডেল থানায় ওসি হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

দায়িত্বপ্রাপ্ত নতুন ওসি মু: খালেদ দাইয়ান এর আগেও পরশুরাম মডেল থানায় ওসি তদন্ত হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন এরপর তিনি সোনাগাজী মডেল থানা ওসি তদন্ত হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে সর্বশেষ ফেনী ডিবি এবং ডিএসবি’র পরিদর্শক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

এর আগে ২০১৯-২০  সালে ওসি মু: খালেদ দাইয়ান পরশুরামে ওসি তদন্ত হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন।

অফিসার ইনচার্জ খালেদ দাইয়ান ফেনী জেলার বিভিন্ন থানায় ও পুলিশ সুপারের কার্যালয়ে গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালনকালে সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে পুলিশ সুপারের আস্তাভাজন হিসাবে ছিলেন।

মু: খালেদ দাইয়ান ওসি হিসেবে যোগদানের খবর শুনে পরশুরামের জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন ওসি খালেদ দাইয়ানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

One response to “পরশুরামে ওসি খালেদ দাইয়ানের যোগদানে আতংকিত মাদক ব্যবসাহীরা”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/15666 […]

Leave a Reply

Your email address will not be published.

x