ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
ফেনী পুলিশ প্রশাসনে ওসি পদে ব্যাপক রদবদল
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী প্রতিনিধিঃ ফেনী পুলিশ প্রশাসনে ব্যাপক রদবদল হয়েছে। পরশুরাম, ফুলগাজী, ছাগলনাইয়া থানায় ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে বদলী আদেশ দেয়া হয়েছে। সোমবার(১১ মে) ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী এ আদেশ জারী করেন।

পরশুরাম মডেল থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন মোঃ খালেদ হোসেন। বর্তমানে তিনি ফেনী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি )এর ওসি তদন্ত ও পরশুরাম মডেল থানায় ওসি তদন্ত হিসেবে কর্মরত ছিলেন।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি )এর ওসি হিসেবে যোগদান করবেন সাইফুল ইসলাম। ইতিপূর্বে তিনি ফেনীর ফুলগাজী থানার ওসি তদন্ত ও ফেনী জেলা পুলিশ কন্ট্রোল এর ইনর্চাজ হিসেবে কর্মরত ছিলেন।

ফুলগাজী থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন এ এম এন নুরুজ্জামান।বর্তমানে  তিনি ফেনী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি )এর ওসি হিসাবে কর্মরত ছিলেন।

ছাগলনাইয়া থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন শহীদুল ইসলাম শহীদ। ইতিপূর্বে তিনি ফেনীর বিভিন্ন থানা ও পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

এদিকে পরশুরাম থানার বর্তমান ওসি মোঃ শওকত হোসেনকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের ডিএসবিতে বদলীর আদেশ জারী করা হয়েছে।

এছাড়াও ফুলগাজী থানার বর্তমান ওসি মোহাম্মদ কুতুব উদ্দীন ও ছাগলনাইয়া থানার বর্তমান ওসি মোঃ মেজবাহ উদ্দিন আহম্মদকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের অপরাধ শাখা বদলী করা হয়েছে।

জেলা পুলিশের দপ্তর থেকে জানানো হয়-বাংলাদেশ পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আন্তঃজেলায় বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পর্যায়ে বদলীর আদেশ জারী করা হয়েছে।

2 responses to “ফেনী পুলিশ প্রশাসনে ওসি পদে ব্যাপক রদবদল”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/14967 […]

  2. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/14967 […]

Leave a Reply

Your email address will not be published.

x