ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান” ফেইসবুক গ্রুপের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর জনপ্রিয় অনলাইন ভিত্তিক গ্রুপ ফেইসবুক গ্রুপ “আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান” এর আয়োজনে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার(৭ মে) পরশুরাম ডাক বাংলা মোড় ও  ধনিকুন্ডা রাস্তার মোড় (চিথলিয়া) এ ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শুরু থেকেই নানারকম সামাজিক কাজে গ্রুপ সদস্যরা নিজেদের যুক্ত রেখেছে। ত্রান বিতরণ, কম্বল বিতরণ, ঈদে ঈদ উপহার, করোনায় স্বাস্থ্য সচেতনতাসহ বিভিন্ন কাজ করে যাচ্ছে গ্রুপের পক্ষ থেকে। এছাড়াও অসহায়দের বিভিন্নভাবে  সাহায্য করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারেও ফেনী জেলার ৬ ছয়টি উপজেলার কমসুবিধা প্রাপ্ত অর্ধশতাধিক পরিবারের মাঝে ৩৩০ ব্যাগ ঈদ উপহার বিতরণ করার কার্যক্রম শুরু করেন। গত ৫ মে ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

আজ শুক্রবার(৭ মে) পরশুরাম উপজেলার প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী প্রদান করেছে। এছাড়াও সকালে ফুলগাজী উপজেলার অর্ধশতাধিক পরিবারের মাঝে ও ইফতার ও ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

উক্ত উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে চাউল ৬ কেজি, তৈল ১ লিটার, চিনি ১ কেজি, মুসুরি ডাল ১ কেজি, সেমাই ১ কেজি, পিঁয়াজ ২ কেজি ও আলু ২ কেজি মোট ১৪ কেজি করে দেয়া হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমল নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ফেনী জেনারেল হাসপাতালের সাবেক আবাসিক মেডিকেল অফিসার ও অত্র গ্রুপের উপদেষ্টা মন্ডলির সদস্য ডাঃ আবু তাহের পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য লায়ন মোর্শেদ হোসেন, পরশুরাম উপজেলা জাসদ এর সভাপতি মোশাররফ হোসেন মশা।

মডারেট রেহেনা আলম মিতু’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রুপ মডারেটর তৌহিদ মজুমদার, মাছুম আহমেদ, ডায়না শারমিনসহ সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য,  মড়ারেটর , সাধারণ সদস্য বৃন্দ ও সাংবাদিক বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ভার্চুয়ালে স্বাগত বক্তব্য রাখেন “আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান” গ্রুপের প্রতিষ্ঠাতা নুরুল আলম আজাদ এসময় তিনি বলেন, অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে যারা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ এবং যাদের অক্লান্ত পরিশ্রমের ফলস্বরূপ উপহার সামগ্রী অসহায় মানুষের গুলো হাতে গেছে তাদের সবার প্রতিও আমি এবং আমার এডমিন প্যানেল কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, এই ভাবে সহযোগিতা পেলে আগামীতেও গ্রুপের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে। আশা করি এভাবে আগামীতেও  পাশে পাবো।

One response to “আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান” ফেইসবুক গ্রুপের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/13776 […]

Leave a Reply

Your email address will not be published.

x