ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ফেনীর পরশুরামে কৃষক বেলালের ধান কেটে ঘরে তুলে দিলেন স্থানীয় ছাত্রলীগ
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর পরশুরামে করোনায় চলমান লকডাউনের কারণে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ থাকায় চরম শ্রমিক সংকটে দিশেহারা  কৃষক বেলালের মুখে হাসি ফুটালো ছাত্রলীগ।

চলমান লকডাউনের কারনে গতকদিনে শ্রমিকের মজুরি দ্বিগুন বেড়ে একহাজার টাকা হওয়াতে শ্রমিক  নিতে পারছিলেন না এই কৃষক

চলতি বরো মৌসুমে হাড়ভাঙ্গা পরিশ্রমে করা সোনালী  ফসলের পাকা ধান মাঠে পড়ে ছিল কৃষক বেলালের, বিষয়টি নজরে পরে স্থানীয় ছাত্রলীগ নেতা ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ রফিক ও সাধারণ সম্পাদক মোঃ রাকিব মজুমদারের।  বুধবার (৫ মে) দিনভর কাজ করে তার সব পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন তারা।

জানা যায়  চিথলিয়া ইউনিয়নের উত্তর শালধর এলাকার কৃষক মোহাম্মদ বেলালের ১বিঘা জমির পাকা ধান কেটে তার বাড়িতে পৌছে দিয়েছে চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা কর্মীরা।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিকুল হোসেন মহিম জানান, বিশ্ব মহামারীতে যখন মানুষ বিপর্যস্ত হয়ে পড়ে, দুর পাল্লার পরিবহণ বন্ধ থাকায় শ্রমিক সংকট দেখা দেয় এবং কৃষকেরা যখন আর্থিকভাবে দুর্বল হয়ে পড়ে, সেই মুহূর্তে চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক এবং সাধারণ সম্পাদক রাকিব মজুমদারের নেতৃত্বে চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগ কৃষকদের পাশে দাঁড়ায়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন জানান, ধারাবাহিকভাবে প্রত্যেকটি ইউনিয়ন, ওয়ার্ডে কৃষকদের পাশে দাঁড়াবে ছাত্রলীগ।

One response to “ফেনীর পরশুরামে কৃষক বেলালের ধান কেটে ঘরে তুলে দিলেন স্থানীয় ছাত্রলীগ”

  1. kerry899 says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/13161 […]

Leave a Reply

Your email address will not be published.

x