ঢাকা, রবিবার ০৪ জুন ২০২৩, ০৭:৪৬ অপরাহ্ন
দূর্নীতি অনিয়মে ভুরপুর পরশুরাম উপজেলা সমাজসেবা অফিস
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনী পরশুরাম উপজেলা সমাজসেবা অফিস যেন দালালের নিয়ন্ত্রণে। অফিসের কর্মকর্তা কর্মচারীদের সাথে দালালের যোগসাজশ ছাড়া কাজ করে না বলে অভিযোগ।

বিভিন্ন ভাতাভোগীদের কাজ থেকে ঘুষ নেওয়া অভিযোগ ও উঠেছে। স্থানীয় জনপ্রতিনিধি দ্বারা সুপারিশ কৃত ভাতা ভোগীদের কাছ থেকে টাকা দাবি ও দূরব্যবহার যেন নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি পরশুরাম পৌরসভার সদর ওয়ার্ড এর  কাউন্সিলর অভিযোগ করে বলেন, পরশুরাম উপজেলা সমাজসেবা অফিসে দালাল’র উৎপাত বেড়ে গেছে। টাকা ছাড়া কোন কাজ হয়না। টাকা ছাড়া ভাতাভোগীদেরকে ভাতার বই দেয়না বলে অভিযোগ রয়েছে।

সোমবার (৩ মে) উপজেলা সমাজসেবা অফিসার মোশারফ হোসেন’র কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি। তার মুঠোফোন নাম্বার চাইলেও তিনি নাম্বার দিতেও অনিহা প্রকাশ করেন।

কমিশনার এনামুল হক অভিযোগ করেন তার ওয়ার্ডের কয়েকজন ভাতাভোগীর নাম জমা দিয়েছেন। কিন্তু  সমাজসেবা অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের যোগসাজশে ভাতাভোগী প্রত্যেকের কাছ থেকে ৩ হাজার টাকা করে আদায় করেছেন। কাউন্সিলর সাংবাদিকদের কাছে অভিযোগ করেন বলেন প্রয়োজনে তিনি বিষয়টি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার কে অবহিত করবেন।

Leave a Reply

Your email address will not be published.

x