ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
ইউছুফের চিকিৎসার জন্য অর্ধলাখ টাকা দিলো ফেইসবুক গ্রুফ
Reporter Name
ইউছুফের চিকিৎসার জন্য অর্ধলাখ টাকা দিলো ফেইসবুক গ্রুফ 'আমাদের মির্জানগর'

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ– ফেনীর পরশুরামে মরণব্যাধি রোগে আক্রান্ত দিনমজুর ইউছুফের জন্য অর্ধলাখ টাকা চিকিৎসা সহায়তা দিয়েছে ‘আমাদের মির্জানগর’।

উপজেলার মির্জানগর ইউনিয়নের মানুষদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কাজ শুরু করে ‘আমাদের মির্জানগর ‘। প্রতিবন্ধী,হতদরিদ্র ও চিকিৎসা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করছে সামাজিক যোগাযোগ মাধ্যমের এ সংগঠনটি।

উপজেলার মির্জানগর ইউনিয়নের মধুগ্রামের মৃত সোনা মিয়ার ৪র্থ ছেলে মো ইউছুফ। প্রাথমিক চিকিতৎসায় তার টিবি রোগ ধরা পড়ে।

কংকালসার দেহ, চোখ ঢুকে গেছে কোটরে,ভবিষ্যৎ অনিশ্চয়তায় ভেঙ্গে পড়ছেন ইউছুফ। চিকিৎসকরা ধারণা করছেন,ক্লোন ক্যান্সারে আক্রান্ত ইউছুফ। উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। অর্থাভাবে ইউছুফের চিকিৎসা করাতে পারছিল না  পরিবার।

গত কয়েকদিন ধরে ইউছুফের জন্য অর্থ সংগ্রহ করে সংগঠনটি। শনিবার বিকাল ৩ টায় ইউছুফের চিকিৎসার জন্য ৫১ হাজার ৫শ টাকা তুলে দেয়া হয় তাঁর হাতে। এসময়  ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শাখাওয়াত হোসেন রুবেল,সাবেক ইউপি সদস্য বাবুল হোসেন,পশ্চিম মধুগ্রাম জামে মসজিদের সেক্রেটারি এমাম হোসেন,সাংবাদিক এমএ হাসান, সংগঠনের পক্ষে ব্যবসায়ী দিদারুল আলম ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল ‘পরশুরাম নিউজ’ গ্রুপে ইউছুফের চিকিৎসা সহায়তা চেয়ে একটি খবর পোস্ট করার পর ‘আমাদের মির্জানগর’ গ্রুপ এমন মহতি উদ্যোগ গ্রহণ করে

Leave a Reply

Your email address will not be published.

x