ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
বোয়ালমারীতে জেলা পরিষদ সদস্যের স্বামীসহ ৪ জুয়ারি আটক
Reporter Name

টুটুল বসু, বোয়ালমারী প্রতিনিধি:  বোয়ালমারীতে ফরিদপুর জেলা পরিষদের সদস্য বিউটি আক্তারের স্বামী কামরুজ্জামান খানসহ তাস দিয়ে জুয়া খেলার সময় ৪ জুয়ারিকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৯.০৪.২১) বোয়ালমারী থানায় মামলা হয়েছে এবং আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. রাজ্জাক হোসেন খান ও মো. সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রূপাপাত ইউনিয়নের বিন্নাহুড়ি গ্রামের শাহ জালালের বাড়িতে যায়।

এ সময় শাহ জালালের বাড়ির উঠানে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় রূপাপাত ইউনিয়নের বিন্নাহুড়ি গ্রামের শাহ জালাল (৩০), একই ইউনিয়নের টুংরাইল গ্রামের শহীদ শেখ (২৫), ময়না ইউনিয়নের খরসূতি গ্রামের আমিনুর শেখ (৩০) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার নড়াইল গ্রামের জেলা পরিষদ সদস্য বিউটি আক্তারের স্বামী কামরুজ্জামান খানকে আটক করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত এক প্যাকেট তাস এবং ১ হাজার ৭২০ টাকা জব্দ করে। এ ঘটনায় বোয়ালমারী থানার ডহরনগর তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক মো. রাজ্জাক হোসেন খান বাদি হয়ে ৪জনকে আসামী করে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে বোয়ালমারী থানায় মামলা করেছেন।

আটক ৪ আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, আটক ৪ আসামিকে দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

3 responses to “বোয়ালমারীতে জেলা পরিষদ সদস্যের স্বামীসহ ৪ জুয়ারি আটক”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/11080 […]

  2. Tikka guns says:

    … [Trackback]

    […] Here you will find 19964 more Information on that Topic: doinikdak.com/news/11080 […]

  3. … [Trackback]

    […] There you can find 49153 additional Info to that Topic: doinikdak.com/news/11080 […]

Leave a Reply

Your email address will not be published.

x