ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
বদলগাছীর হত্যাকাণ্ড আসল রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন
Reporter Name
বদলগাছীর রহস্যজনক হত্যাকান্ডের আসল রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন

এম,এ রাজ্জাক স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দা উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের জোতবাজার  গ্রামের আনসার আলী মেয়ে জেসমিনের রহস্যজনক হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনের জন্য  সংবাদ সম্মেলন করেছেন জেসমিনের বাবা আনছার আলী। অাজ সোমবার বেলা ১১ টার সময় আনছার আলী সাংবাদিকদের ডেকে তার নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

নুরুল্যাবাদ ইউনিয়নের সাবেক অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক বয়ান আলীর সভাপতিত্বেতে উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সোহেল চৌধুরী,  আনছার আলী,তার স্ত্রী বেগম বিবি,সোহাগ হোসেন, অাকবর অালী প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তব্যে বক্তারা বলেন ১০ বছর  আগে আনছার আলীর মেয়ে জেসমিনের বিয়ে হয় নওগাঁর বদলগাছী উপজেলা  চাকরাইল ইউনিয়নের বগা পাড়া গ্রামের   লুৎফর রহমানের ছেলে  শফিকুল ইসলাম এর সঙ্গে বিয়ের পর থেকেই স্বামী শফিকুল ইসলাম নেশাগ্রস্ত হয়ে  প্রায় জেসমিনকে যৌতুকের জন্য মারপিট করত কিন্তু হঠাৎ করে গত বৃহস্পতিবার জেসমিনকে  স্বামী শফিকুল নেশাগ্রস্ত অবস্থায় যৌতুকের জন্য  মারপিট করলে জেসমিন  মারপিটে মারা যায়। পরে স্বামী শফিকুল ইসলাম  জানায় জেসমিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।বক্তারা এই সংবাদ সম্মেলনর মাধ্যমে রহস্যজনক হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে  জোর দাবি জানায়।

2 responses to “বদলগাছীর হত্যাকাণ্ড আসল রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন”

  1. 코인 says:

    … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/9724 […]

  2. … [Trackback]

    […] There you will find 84631 more Info on that Topic: doinikdak.com/news/9724 […]

Leave a Reply

Your email address will not be published.

x