ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ভৈরবে ১ হাজার এতিম ও বিধবা মাতা’র মাঝে ইফতার সামগ্রী বিতরণ
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞে।জর ভৈরবে প্রতিবারের ন্যায় ১ হাজার এতিম ও বিধবা মাতাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার এবারও আন্তর্জাতিক সাহায্য সংস্হা কাতার চ্যারেটি’র অর্থায়নে ও নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস পরিচালনায় হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবার ও জোবায়দা ওয়াজির শিশু সদনের (এতিমখানা) এতিম ও বিধবা মাতাদের মাঝে স্বাস্থ্য বিধি  মেনে ইফতার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার জনাব লুবনা ফারজানা,কাতার চ্যারিটি’র বাংলাদেশের কান্ট্রি  ডিরেক্টর ডাঃ আমিন হাফিজ ওমর।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেন কাউন্সিলর হাজী মোঃ মনির হোসোন, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী,হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রধান সমন্বয়কারি মাহিন সিদ্দিকী,ভাইস-চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, ম্যানেজার মোজাহিদুল হক শুভ,প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু,সহকারি প্রধান শিক্ষক এ কে এম কামরুজ্জামান খান, প্রজেক্ট ম্যানেজার ইউসুফ আহমেদ গালিব,হিসাব রক্ষক মুজিবুর রহমানসহ আরো অনেকে। আজ প্রথম পর্যায়ে এতিম পরিবারের প্রত্যেক-কে চাউল ২৫ কেজি,তৈল ৫ লিটার,খেজুর ১কেজি’ছোলা ৩ কেজি,মশুর ডাল ৩ কেজি,চিনি ২কেজি,পিয়াজ ২কেজি,লবন ১কেজি করে মোট ৪২ কেজির ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

One response to “ভৈরবে ১ হাজার এতিম ও বিধবা মাতা’র মাঝে ইফতার সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/8490 […]

Leave a Reply

Your email address will not be published.

x