ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০:১৫ অপরাহ্ন
ভৈরবে কলেজ শাখার সভাপতি মেহেদী হাসান রিয়াদের নামে মিথ্যা ও বানোয়াট সংবাদের অভিযোগ
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি

গতকাল রবিবার নবিনগর অনলাইন টিভিতে ভৈরব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ও ভৈরব হাজি আসমত কলেজ শাখার বর্তমান সভাপতি মেহেদী হাসান রিয়াদের নামে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায় এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। একটি কুচক্রী মহল নবিনগরটিভির ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটনের ই-মেইল আইডির সাথে মিল রেখে একটি মিথ্যা সংবাদ নবিনগর টিভিতে পাঠানো হলে তা প্রচার হয়। উক্ত সংবাদটি ভুক্তভোগী রিয়াদ ও ভৈরব প্রতিনিধির নজরে আসলে নবিনগর টিভি কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হলে সংবাদ প্রেরকের ইমেইল আইডিটি ফ্যাক হিসেবে প্রমানিত হয়। অনাকাঙ্খিত সংবাদটি প্রচার হওয়ায় নবিনগর টিভি কর্তৃপক্ষ ও ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন আন্তরীক ভাবে দুঃখ প্রকাশ করেন।

উল্লেখ্য,ভৈরব উপজেলার ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মীরা জানান, বর্তমানে হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের সফল সভাপতি ভৈরব পৌর সভার ২নং ওয়ার্ডের সুযোগ্য সন্তান রাজপথের সাহসি যোদ্ধা কর্মীবান্ধব নেতা ,সাধারন ছাত্রদের আস্তার জায়গা মুজিব আদর্শের পরীক্ষিত সৈনিক মেহেদী হাসান রিয়াদ সে ২০১২ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ২০১৭ সালের কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে ছাত্রলীগের সংগঠনকে শক্তিশালী করার জন্য দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ ছাড়াও সে মাননীয় সাংসদ নাজমুল হাসান পাপনের হাতকে শীক্তশালী করার লক্ষে জাতিয় নির্বাচনে কাজ করে যাচ্ছেন। এমনকি আওয়ামীলীগের দলীয় ও সেবা মূলক কর্মকান্ডে ইতিমধ্যেই ভৈরব পৌর ও উপজেলা ছাত্রলীগের সকল নেতা কর্মীদের মাঝে তার নিজের আস্থা অর্জন করেছেন।

মেহেদী হাসনান রিয়াদ জানান, আমি বর্তমানে ভৈরব হাজি আসমত কলেজ শাখার সভাপতি। আগামী উপজেলা ছাত্র লীগের সন্মেলনে একজন সাধারণ সম্পাদক পদপ্রার্থী ঘোষণা দেওয়ার পর থেকে একটি কুচক্রী মহল আমার নামে ফেইক আইডি দিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে যাচ্ছে যা আধো সত্য নয়। আমি এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published.

x