ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
মহাসড়কে যান চলাচল করায় ভৈরবে ১০ চালককে অর্থদণ্ড
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞে।জর ভৈরবে নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-সিলেট মহাসড়কে বাসস্ট্যান্ড দুর্জয় মোড় দিয়ে যান চলাচলের সময় অভিযান চালায় ভৈরব উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আজ ২১ এপ্রিল বুধবার বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। অভিযানে সহযোগিতায় ছিলেন ভৈরব হাইওয়ে থানা পুলিশ।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, করোনা ভাইরাস প্রতিরোধে সারা দেশে লকডাউনের মাধ্যমে গণপরিবহন বন্ধ করেছে সরকার। সরকার ঘোষিত এই নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে যানচলাচল করায় ভৈরব দুর্জয় মোড়ে বাস ও রেন্ট-এ কারের ১০ জন চালককে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, সারাদেশে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এ সংক্রামন রোধে সরকার সারাদেশে লকডাউন ঘোষণা করেছে। এই লকডাউনে গণপরিবহন নিষেধ থাকলেও বাস ও রেন্ট-এ কার যাত্রী পরিবহন করে আসছিল। এ অপরাধে ভৈরবে ১০ জন চালককে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিঁনি।

2 responses to “মহাসড়কে যান চলাচল করায় ভৈরবে ১০ চালককে অর্থদণ্ড”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/8421 […]

  2. lsm99 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/8421 […]

Leave a Reply

Your email address will not be published.

x