ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
 ভৈরব রেলওয়ে থানায় এল এম জি চৌকি স্থাপন
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: সাাম্প্রতিক প্রেক্ষাপটে কোন দুষ্কৃতিকারি যেন পুলিশ স্থাপনায় ধ্বংসাত্মক ও সহিংস ঘটঁনা ঘঁটাতে না পারে সেজন্য ভৈরব রেলওয়ে থানায় এল এম জি চৌকি স্থাপনের মাধ্যমে নিরাপত্ত্বা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। আজ বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে এ ব্যবস্থা নেয়া হয়েছে। একই সঙ্গে রেলওয়ে স্টেশনে বাড়ানো হয়েছে পুলিশের সংখ্যাও ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল থেকে ভৈরব রেলওয়ে থানায় ও স্টেশনে পুলিশের বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তার অংশ হিসেবে রেলওয়ে থানার ছাদে এলএমজি এবং মেশিনগানসহ ভারী অস্ত্র বসিয়ে বালু বা সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ চৌকি স্থাপন করা হয়েছে। পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যা। এসব চৌকিতে দায়িত্ব পালন করছেন দুজন পুলিশ সদস্য।
এবিষয়ে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ( ওসি)  মোঃ ফেরদৌস হায়দার জানান, উর্ধতন পুলিশ কর্তৃপক্ষের নির্দেশে এল এম জি দিয়ে ছাদে নিরাপত্তা বেস্টনি বসানো হয়।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এভাবেই এল এম জি চৌকি দিয়ে  পুলিশ দায়িত্ব পালন করবে। তিনি বলেন দেশের সার্বিক পরিস্থিতির কথা বিবেচনা  করেই কর্তৃপক্ষ এই নির্দেশনা দিয়েছেন। থানায় ডিউটি করতে পুলিশের সংখ্যা বৃদ্ধিসহ ভৈরব রেলস্টেশনে বিশেষ নিরাপত্তার ব্যবস্থাও জোরদার করা হয় বলে জানান তিনি ।
বক্তব্য ঃ মোঃ ফেরদৌস আহমেদ— অফিসার ইনচার্জ ( ওসি),ভৈরব রেলওয়ে থান

2 responses to “ ভৈরব রেলওয়ে থানায় এল এম জি চৌকি স্থাপন”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/8222 […]

  2. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/8222 […]

Leave a Reply

Your email address will not be published.

x