ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
নওগাঁয় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেফতার
Reporter Name

ফারুক হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর বদলগাছী উপজেলায় এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের দায়ে ধর্ষক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কিশনাথ পাহানকে (২৬) গ্রেফতার করে জেল প্রেরণ করেছে থানা পুলিশ।

জানা যায়, গত রবিবার ১৮ই এপ্রিল বিকাল ৩টায় উপজেলার বালুভরা ইউপির বাড়াতৈল গ্রামের আব্দুস সামাদের বাগ ও শারিরিক প্রতিবন্ধী মেয়ে বাড়ির উঠানে বসে ছিল। এ সময় গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর রুঘুনাথ পাহানের ছেলে কিশনাথ পাহান (২৬) প্রতিবন্ধী শিশুটিকে বাড়ীর পাশের ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

প্রতিবন্ধীর মা আনজু আরা বলেন, আমি আমার মেয়েকে উঠানে বসিয়ে রেখে বাড়ির ভিতরে কাজ করছিলাম। কিছুক্ষণ পর বাইরে এসে দেখি আমার মেয়ে নেই। খোঁজ করতেই দেখি বাড়ির পাশের ধানক্ষেতে কিশনাথ আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করছে। এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় আমার মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। একই সঙ্গে কিশনাথকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশকে খবর দেই। প্রতিবেশী সহ এলাকাবাসী বলেন, মেয়েটি কথা বলতে পারেনা এবং নিজ হাতে ক্ষেতে পারেনা তাকে তুলে খাওয়াতে হয়।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, ধর্ষণের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে কিশনাথকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৫ তারিখ ১৮/০৪/২১ইং। আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। নির্যাতনের শিকার ওই শিশুকে পরীক্ষা করানোর জন্য নওগাঁ মেডিক্যালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x