ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
মহাদেবপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
Reporter Name

আমিনুর রহমান খোকন মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে করোনাকালীন কঠোর বিধিনিষেধ (লকডাউন) পালনের সময়  উপজেলা প্রশাসন ও থানা পুলিশ প্রশাসন প্রতিদিন নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, জনসচেতনতামূক ক্যাম্পেইন, মাস্ক বিতরণ, পবিত্র রমজানে দ্রব্যমূল্যের তদারকিতে বাজার মনিটরিং প্রভৃতি কাজে ব্যস্ত সময় পার করছেন।

এরই অংশ হিসেবে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে) ররহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান উপজেলা সদরের বিভিন্ন বাজার, দোকান, হোটেল, বাসস্ট্যান্ড মাছের মোড়, র মোড়, পোষ্ট অফিস মোড়, বরইতলী মোড় প্রভতি স্থানে অভিযান পরিচালনা করেন।

এদিন তিনি বিভিন্ন হোটেলের রান্নাঘরে ঢুকে পরিবেশ পরিদর্শন করেন। নোংরা পরিবেশে খাবার তৈরির দায়ে ভোক্তা সংরক্ষণ আইনে মহাদেবপুর বাসস্ট্যান্ডের ঐতিহ্যবাহী মধুর ক্যান্টিন বলে খ্যাত নিউ স্টার হোটেলের মালিক নছরুল্লাহ মধুর নিকট থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া দন্ডবিধির ২৬৯ ধারায় চারটি মামলায় ছয়শ’ ১০ টাকা জরিমানা করেন

অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম প্রমুখ তার সঙ্গে ছিলেন।

ইউএনও জানান, সরকারী নির্দেশনা মোতাবেক সর্বাত্মক লকডাউন কার্যকর করতে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x