ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
ভৈরবে ফারুক খান হত্যাকান্ডে জড়িত ৩ ছিনতাইকারি আটক
Reporter Name

১৮ এপ্রিল, জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পথচারি ফারুক খান (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় ৩ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর রায়পুরার গকুলনগর গ্রামের  লায়েছ মিয়ার ছেলে রাসেল মিয়া, ভৈরব পৌর এলাকার পঞ্চবটি নতুন রাস্তা এলাকার সাহের আলীর ছেলে রবিন ও আগানগর ইউনিয়ের জগমোহনপুর গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে রায়হান ওরফে নাঈম।

আজ রবিবার সকালে ভৈরব থানার ওসি মো  শাহিন সাংবাদিকদের জানান, গতকাল শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে শহরের চান্দ ভান্ডার দরবার শরীফ সামনে থেকে তাদের আটক করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ফারুক খান হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি সুইসগিয়ার চাকু ও ছিনতাই হওয়া ২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নিহত ফারুক খানের ভাই সুমন খান বাদী হয়ে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল শুক্রবার রাত আনুমানিক ৯টার সময় ঢাকা-সিলেট মহাসড়ককের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব প্রান্তে ছিনতাইকারিরা তাকে ছুরিকাঘাত করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published.

x