ঢাকা, বুধবার ২৫ মে ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
ফেনী সদরে উপনির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন শুসেন
পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী:

ফেনী সদরে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন আওয়ামী লীগ নেতা শুসেন চন্দ্র শীল।

তিনি ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা যুলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

১৩ সেপ্টেম্বর সোমবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন অন্য কোনো প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন তিনি।

এর আগে একই ফাজিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুল হক রিপন ও জেলা আওয়ামী লীগ সদস্য সাখাওয়াত হোসেন নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেও জমা দেননি।

জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, শেষদিন শুধুমাত্র এক জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসিল মোতাবেক নির্ধারিত সময়ে তার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাকে বিজয়ী ঘোষণা করা হবে।

প্রসঙ্গত,১৩ আগস্ট সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম এর মৃত্যুতে এ পদটি শূন্য হয়। পরে ৭ অক্টোবর নির্বাচনের তারিখ দিয়ে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল মোতাবেক ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার তারিখ নির্ধারিত ছিলো।

উল্লেখ শুসেন চন্দ্র শীল গত ৮ সেপ্টেম্বর ধানমন্ডিতে আ’লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন তিনি।

এর আগে গত ৭ সেপ্টেম্বর ফেনীতে তৃণমূলের ভোটাভুটিতে সর্বাধিক ভোট পাওয়ায় জেলা আ’লীগের পক্ষ থেকে তাকে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডে সুপারিশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x