ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
কানাইঘাটে মুজিববর্ষ উপলক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে সবজি বীজ ও চারা বিতরণ
স্টাফ রিপোর্টার

কানাইঘাট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ১৩ সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকার সময় ২ নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের বড়বন্দ গ্রামে ভূমিহীনদের সরকারি ভাবে নবনির্মিত ঘরের আঙ্গীনায় মুজিব বর্ষ উপলক্ষে সবজি বীজ ও ফলের চারা বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয়।

কানাইঘাট উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকারের সভাপতিত্বে ও উপ সহকারী কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ এর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানর্জী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং লক্ষী প্রসাদ পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জেমস লিউ ফারগুশন নানকা,৩ নং দিঘির পার পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন কাজল,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হায়দার আলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম,উপ সহকারী কৃষি কর্মকর্তা ওমর ফয়সল প্রমুখ।

সভায় প্রধান অতিথি  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভূমিহীনদের জন্য জমি দিয়েছেন সেই জমিতে ঘর নির্মান করে দিয়েছেন এখন ফলের চারা ,সবজির বীজ দেওয়া হল পর্যায়ক্রমে আপনাদের সব সমস্যার সমাধান হবে আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

পরে প্রধান অতিথি ২১ জন ভূমিহীনদের মধ্যে ফলের চারা ও সবজি বীজ বিতরণ করা হয়। এর আগে প্রধান অতিথি একটি ফলের চারা রোপন করে কার্যক্রমের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

x