ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
কোটচাঁদপুরে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুরে ট্রেনে কাটা পড়ে সিরাজ মন্ডল (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে।
শনিবার (১১সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা সিমান্ত এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী ঢোকার সময় এ ঘটনা ঘটে। নিহত সিরাজ মন্ডল উপজেলার সাফদারপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড রাজাপুর গ্রামের মৃত লবা তরফদার এর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,তিনি মানসিক ভারসাম্যহীন রোগী,এর আগে তিনি গলায় ফাঁস সহ আত্মহত্যা করার চেষ্টা করেছেন। তিনি সন্ধার সময় ছেলে হাবিবুর রহমান(অন্তর) এর কাছে চায়ের দোকানে বাকী বিল দেবে বলে চাই ২০০ টাকা, দেই এক শত এবং বলে দেয় ৫০ টাকা দোকানে দিবে আর ৫০ টাকা তুমি চা বিড়ি কিনবে কিন্ত টাকা দিতে দেরি হওয়াই রাগে ক্ষোভে রাত ১১ টার দিকে বাড়ির পাশে চার শত গজ দুরে বাগান মাঠ নামক স্থানে ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মহত্যা করেন, তাতে দেহ দ্বিখন্ডিত হয়ে মৃত্যু ঘটে।
এসময় সাফদারপুর ফাঁড়ির আইসি  ওজিয়ার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে দূর্ঘটনার জায়গাটি পরিদর্শন করেন। তিনি জানান এটি ট্রেন দূর্ঘটনা,যার কারনে এটা রেলওয়ে পুলিশ তদন্ত করবে এবং তারা লাশটি হস্তান্তর করবে তারা না আসা পর্যন্ত লাশটি দেখার দ্বায়িত্ব আমাদের।
এবিষয়ে রেলস্টেশনের কর্তব্যরত মাষ্টার নুরুল হক জানান,দূর্ঘটনার সাথে সাথেই খুলনা ও যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির পুলিশ তরিকুল ইসলামের নির্দেশে রবিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ যশোরে নিয়ে যাওয়া হয়েছে।
এঘটনায় নিহতব্যক্তির ব্যক্তির পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.

x