ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
পাবনার আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম ছাত্রলীগকে সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংষ্কার করলেন
নুরুল ইসলাম খান :

পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজার থেকে একদন্ত অভিমুখী রাস্তা ও খিদিরপুর বাজার হয়ে মুলাডুলি পর্যন্ত রাস্তার রাধাকান্তপুর মোড়ে রাস্তাটি দীর্ঘদিন যাবৎ ভাঙা ও খানাখন্দে ভরপুর। প্রায় প্রতিদিন অটোভ্যান ও ভ্যান উল্টিয়ে ডিমের গাড়ি ও মাছের গাড়ি সহ অসংখ্য দুর্ঘটনার শিকার হচ্ছে জনগণ।
এলজিআরডি রাস্তায় সংস্কার বরাদ্দ না থাকায় উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম সরকারি বরাদ্দের আশায় বসে না থেকে ছাত্রলীগের স্বেচ্ছাশ্রমে চেয়ারম্যানের ব্যাক্তিগত অর্থায়নে রাস্তা সংষ্কার মেরামত করলেন জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ মুরাদ, বাঁধন, নাছিম, মনি, আশরাফুল ও পার্থ সহ শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, সব কাজ সরকার করে দিবে এ মানসিকতা পরিহার করতে হবে। অনেক সময় ছোট খাট কাজ নিজেরাও করতে পারি আমরা। সেই সাথে ছাত্রলীগ কেও ধন্যবাদ জানাই স্বেচ্ছাশ্রমে রাস্তাটি সংস্কার করার জন্য। আমি চাই আটঘরিয়াতে আরও যে সমস্ত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আছে তারাও যেন নিজেদের কে সামাজিক কাজের সাথে সংযুক্ত করে।
পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধন ও সাধারণ সম্পাদক খায়রুল হাসান নাছিম বলেন, দেশের সকল আন্দোলন সংগ্রাম ও কোভিড-১৯ (করোনা ভাইরাস) মহামারীর সময়ে অগ্রণী ভূমিকায় অবতীর্ণ হয়েছিল। তারই ধারাবাহিকতায় উপজেলা চেয়ারম্যানের সহায়তায় আমরা রাস্তাটি সংষ্কার ও মেরামত করেছি। ভুক্তভোগী ভ্যান অটোচালক নাহিদ বলেন, ছাত্রলীগের ও আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ভাইয়ের সহায়তায় দীর্ঘদিনের এ রাস্তাটি সংষ্কার হওয়ার ফলে আমাদের কষ্ট লাঘব হবে।

 

Leave a Reply

Your email address will not be published.

x