ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুর সদরের শিক্ষা প্রতিষ্ঠানগুলো কার্যক্রম চালু করার জন্য মত বিনিময় সভা
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধিঃ
করোনা পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুর সদরে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শ্রেণী পাঠদান কার্যক্রম চালুকরনসহ শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলের সুরক্ষা নিশ্চিতে অধ্যক্ষ,প্রধান শিক্ষক ও সুপারগণের সাথে মতবিনিময় করেছেন উপজেলা প্রশাসন ।সকালে দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ।
উপজেলা নির্বাহি অফিসার মর্তুজা আল মুঈদের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিরাজুল ইসলামসহ আরো অনেকে ।
এসময় উপজেলা নির্বাহি অফিসার মর্তুজা আল মুঈদ বলেন শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী ১২ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে শিক্ষা কার্যক্রম ।তাই করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের নিরাপত্বা বিবেচনায় দিনাজপুর সদরে সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্যবিধি জোরদার করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবরকম প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান তিনি।

2 responses to “করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুর সদরের শিক্ষা প্রতিষ্ঠানগুলো কার্যক্রম চালু করার জন্য মত বিনিময় সভা”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/56288 […]

  2. resource says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/56288 […]

Leave a Reply

Your email address will not be published.

x