ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সরিষাবাড়ীতে ট্রেনে পাথর নিক্ষেপের শিকার এক যাত্রী
দৈনিক ডাক অনলাইন ডেস্ক
জামালপুরের সরিষাবাড়ীতে  বুধবার (৮ সেপ্টেম্বর) অগ্নিবীণা এক্সপ্রেস সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন থেকে তারাকান্দির উদ্দেশ্যে ছেড়ে আসার পর আলিয়া মাদ্রাসা রেলগেট এলাকায় পৌছলে আকস্মিক  পাথর নিক্ষেপের শিকার হয়েছেন এক যাত্রী।
জানা যায়,ঐ যাত্রী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া গ্রামের আজিজুল হকের ছেলে  সাজিদ মাহমুদ(১৯)।  ভুক্তভোগী সাজিদ মাহমুদ বলেন, বিকৃত মস্তিষ্কের নরপশুর  শিকার আমি  ।ট্রেনে পাথর নিক্ষেপ করলে পাথরটি এসে আমার বাম চোখে লাগে।আমার চোখটি  ক্ষতিগ্ৰস্ত হয়েছে।আজ  আমি মারাত্নক দুর্ঘটনার শিকার হয়েছি।  আপনিও বা যে কেউ এই মারাত্মক দুর্ঘটনার শিকার হতে পারেন। আসুন আমরা সবাই সচেতন হই এবং এই বিকৃত মস্তিষ্কের নরপশুদের আইনের হাতে তুলে দেই।
সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন থেকে আলিয়া মাদ্রাসা রেল গেট  পর্যন্ত পাথর নিক্ষেপের হটস্পট এলাকা।এই জায়গা গুলো থেকে প্রতিনিয়ত পাথর নিক্ষেপ করা হয় ট্রেনে।এর আগেও অনেকেই এখানে  পাথর নিক্ষেপের শিকার হয়েছেন।
ভুক্তভোগী আরও বলেন, আমি উপজেলা নির্বাহী অফিসার ও আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর কাছে  এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করছি। এবং বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্ৰহণ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।এবং তিনি আরও উল্লেখ করেন আমি সরিষাবাড়ীর সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি   আপনারা নিউজের মাধ্যমে বিষয়টি তুলে ধরবেন।

One response to “সরিষাবাড়ীতে ট্রেনে পাথর নিক্ষেপের শিকার এক যাত্রী”

  1. … [Trackback]

    […] Here you will find 92381 more Information to that Topic: doinikdak.com/news/55784 […]

Leave a Reply

Your email address will not be published.

x