ঢাকা, মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
পরশুরাম দক্ষিণ গুথুমা সমাজ কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনীর পরশুরামে দক্ষিণ গুথুমা সমাজ কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধায় দক্ষিণ গুথুমা গ্রামের সকলের মুরব্বি হাজী আবু আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও উক্ত সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ইব্রাহিম মজুমদার মিহির।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত সংস্থার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সিরাজ উদ্দিন ।

দক্ষিণ গুথুমা সমাজ কল্যাণ সংস্থার  সাধারণ সম্পাদক সৈকত বিন সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন বক্সমাহমুদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামছুল ইসলাম চৌধুরী নয়ন। এছাড়াও অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালী যুক্ত ছিলেন উক্ত সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফেনী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইকবাল মাহমুদ সৈকত।

অনুষ্ঠানের শেষ আংশে সংস্থার সকল সদস্য, সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্হানীয় এলাকাবাসীর নিয়ে ২য় বর্ষপূতি ও ৩য় বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x