ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১০:২৭ অপরাহ্ন
হাবিবের বিজয়ে অভিনন্দন জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া
আব্দুল কাদির,সিলেটঃ

জাতীয় সংসদের সিলেট-৩ উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার পদপ্রার্থী জননেতা হাবিবুর রহমান হাবিব বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। বিপুল বিজয়ে দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ- বালাগঞ্জের নবনির্বাচিত সাংসদ হাবিবকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এক বার্তায় নবনির্বাচিত সাংসদকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন এবং সিলেট-৩ আসনের সকল জনগণকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।
জননেতা হাবিবুর রহমান হাবিব এর নিরঙ্কুশ বিজয়ে তিনি বলেন, এ বিজয় বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা ও নৌকা মার্কার বিজয়। এ বিজয় উন্নয়নের বিজয়। এ বিজয় মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়। এই বিজয় দেশের তরুণ প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার বিজয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার বিজয়। উপনির্বাচনেও অত্র এলাকার জনগণ তাদের রায় বিশ্ব মানবতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার পক্ষে দিয়েছেন। জনগণ মুক্তিযুদ্ধের চেতনায়, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে এবং জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অংশীদার হতে চায়। সেজন্য দক্ষিণ সুরমা -বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ এর জনগণ জননেতা হাবিবুর রহমান হাবিবকে নিরঙ্কুশ বিজয় উপহার দিয়েছে। সিলেট-৩ আসনকে নান্দনিক রূপে গড়ে তুলতে তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে জননেতা হাবিব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং সাধারণ মানুষের পাশেই থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x