ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
পুলিশ কনস্টেবলকে সম্মাননা স্মারক প্রদান করে বিদায় জানালেন কোর্ট পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধিঃ
দীর্ঘ ৩৯ বৎসরের অধিক সময় বাংলাদেশ পুলিশকে সেবা দিয়ে বিদায় নিয়েছেন দিনাজপুর সদর কোর্টে কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ কামাল উদ্দিন প্রামাণিক।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় কোর্ট চত্বরে স্বাস্থ্যবিধি মেনে কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামানের উদ্যোগে বিদায়ী পুলিশ কনস্টেবল কামাল উদ্দিন প্রামাণিককে ফুল ও নানা রকম উপহার সামগ্রী সহ সম্মাননা স্মারক প্রদান করে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জানান কোর্ট পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান।
এরপর তাকে মোটরবাইক শোভাযাত্রায় কর্মস্থল থেকে বাড়িতে পৌঁছে দেয় কোর্ট পুলিশের সকল পুলিশ সদস্য বূন্দ্র।
বিদায়ী পুলিশ কনস্টেবল মোঃ কামাল উদ্দিন প্রামাণিক মুঠো ফোনে অনুভূতি প্রকাশ করে জানান, বিদায়টা সবার জন্য কষ্টের। সহকর্মী ও প্রিয় কর্মস্থল ছেড়ে আসার সময় খুবই খারাপ লাগে। তবে এমন সম্মানজনক বিদায় পেয়ে আমি আনন্দিত। বিদায়ের মুহূর্ত সম্মানের সঙ্গে বাড়িতে যাওয়া এটা এক অন্যরকম অনুভূতি। এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে, যা কোনো দিন আমি ভুলতে পারবো না।
দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান বলেন, দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) স্যারের নির্দেশে ‘প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে এ আয়োজন করা হয়েছে । তিনি কামাল উদ্দিন প্রামাণিকের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x