ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
ইশার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকা মহানগর পূর্বের বর্ণাঢ্য সাইকেল শোভাযাত্রা
সৈয়দ মহসিন

ঐতিহ্য সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩০ বছরে পদার্পন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। সংগঠনের ৩০ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার ৩ সেপ্টেম্বর কাক ডাকা ভোরে নগরজুড়ে রাজধানীতে বর্ণাঢ্য সাইকেল শোভাযাত্রা আয়োজন করে ঢাকা মহানগর পূর্ব শাখা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসের শুরু থেকে নগরজুড়ে একগুচ্ছ কর্মসূচি পালন করে আসছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব।

এতে নেতৃত্ব দেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান। হাতে হাতে লাল সবুজের জাতীয় পতাকা, দলীয় পতাকা, ব্যানার, রঙ্গিন তুলিতে আকাঁ ককশিট আর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী স্লোগান সংবলিত টি শার্ট পরিধান করে যাত্রা শুরু করেন শাখার নেতাকর্মীরা। ঢাকা দক্ষিণ সিটির ৬৪নং ওয়ার্ডের কোনাপারা বাসস্ট্যান্ড থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে মুগদা আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে বর্ণাঢ্য সাইকেল শোভাযাত্রা সমাপ্ত হয়।

বর্ণাঢ্য সাইকেল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক ইউসুফ পিয়াস, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মাইনুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক সালাউদ্দিন সজিব, অর্থ ও কল্যাণ সম্পাদক ইকবাল মাহমুদ, প্রকাশনা ও দফতর সম্পাদক রেদোয়ানুল করীম, কওমি মাদরাসা সম্পাদক ওবায়দুল্লাহ মাহমুদ, আলিয়া মাদরাসা সম্পাদক আব্দুল গফুর, স্কুল ও কলেজ সম্পাদক রুহুল আমিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাঈদ আবরার, সদস্য নাঈম ও আব্দুল কাদেরসহ প্রমূখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x