ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন
 ভৈরবে ভ্রাম্যমান আদালতের অভিযান গাঁজাসহ স্বামী স্ত্রী আটক
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:  ভৈরবে ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে গাঁজাসহ স্বামী ও স্ত্রীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো মোক্তার মিয়া ও রুমা। আজ সোমবার দুপুর পৌনে একটার সময় ভৈরব বাজার লঞ্চ ঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মোক্তার হোসেন নরসিংদীর রায়পুরা থানাধিন লোচনপুর গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে আর রুমা মোক্তার মিয়ার স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিথদপ্তর ভৈরব সার্কেল সুত্র জানায়, প্রতিদিনের ন্যায় আজও ভৈরব বাজার নদীঘাট এলাকাতে মাদক বিরোধি অভিযান চালানো হয়। এ সময় উল্লেখিত স্বামী স্তী নৌকা থেকে নেমে যাবার সময় আমাদের সন্দেহ হলে তাদের আটক করা হয়। পরে আমাদের মহিলা সিপাহী দিয়ে মোক্তার মিয়ার স্ত্রী রুমার দেহ তল্লাশিক করে বডি ফিটিং ৩ কেজি গাঁজা উদ্ধার করি। পরে ভ্রাম্যমান আদালতে তাদের ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, আজ ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভৈরব বাজারে লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোক্তার মিয়া ও রুমা নামে স্বামী স্ত্রী ২ জনকে আটক করা হয় এবং রুমার নিকট হতে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউশনের ভিত্তিতে ২ জনকে যথাক্রমে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা ।

Leave a Reply

Your email address will not be published.

x