ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ন
নরসিংদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
Reporter Name

আসাদুল্লাহ নরসিংদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় তোফাজ্জল হোসেন (৩৪) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা ভাতিজা ইসমাইল (১৮) আহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাব বাসস্ট্যান্ডের গোল চত্তরে এই দূর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য তোফাজ্জল হোসেন (৩৪) সিআইডি নারায়ণগঞ্জ জেলায় কনস্টেবল পদ মর্যাদায় কমর্রত ছিলেন।

তিনি নরসিংদী জেলার মাধবদী থানার নিয়াব গ্রামের বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিনের ছেলে। ইটাখলা হাইওয়ে পুলিশ জানায়, নিহত পুলিশ সদস্য রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে মোটর সাইকেল যোগে মাধবদীর নিজ বাড়ী থেকে নরসিংদীর ভেলানগর যাচ্ছিলেন। তিনি সাহেপ্রতাপ গোল চত্বরে পৌঁছলে পিছন থেকে একটি কার্ভাডভ্যান তাদের মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পুলিশ সদস্য তোফাজ্জল হোসেন মারা যায়।

অপর আরোহী ইসমাইলকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘাতক চালক কার্ভাডভ্যান নিয়ে ইটাখলার দিকে পালিয়ে যায়। ইটাখলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, ওয়ারল্যাসের মাধ্যমে নীল একটি কার্ভাডভ্যানের চাপায় একজন পুলিশ সদস্য মারা গেছে জানতে পারি। সাথে সাথে আমরা মহাসড়কে অভিযান চালিয়ে তিনটি কার্ভাডভ্যান চালকসহ আটক করি। কোন ভ্যানের মাধ্যমে দূর্ঘটনা ঘটেছে তা আমরা তদন্ত করছি। আর নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। আসাদুল্লাহ নরসিংদী সদর

Leave a Reply

Your email address will not be published.

x