ঢাকা, মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
সরকারি নির্দেশনা অমান্য করায় ভৈরবে ৯ চালককে ১৫ হাজার ৬শ টাকা জরিমানা
Reporter Name

 জয়নাল আবেদীন রিটন , ভৈরব প্রতিনিধি ॥কিশোরগঞ্জের ভৈরবে সরকারি নির্দেশনা অমান্য করে মহাসড়কে যাত্রী পরিবহন করার অপরাধে ৯ চালককে ১৫ হাজার ৬শ টাকা জরিমানা করেছে ভ্র্যাম্যমান আদালত। আজ রবিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে এ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আজ রবিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে সরকারি নির্দেশনা অমান্য করে মহাসড়কে যাত্রী পরিবহন করার অপরাধে সড়ক পরিবহন আইন ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ৯ বাস ও রেন্ট- এ কারের চালককে ১৫ হাজার ৬’শ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। সরকারি নির্দেশনা অমান্য করে মহাসড়কে বাস ও রেন্ট- এ কারের যাত্রী পরিবহণ করার অপরাধে সড়ক পরিবহন আইনে ৯ জন চালককে ১৫ হাজার ৬’শ টাকা জরিমানা করা হয়েছে। জনগণকে সচেতনতার অংশ হিসেবে সরকারি নির্দেশনা বাস্তবায়নে ভৈরবে প্রশাসন কর্তৃক নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলেও জানান তিনি। এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন ভৈরব হাইওয়ে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published.

x