ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন
শ্রীবরদীতে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগ
শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে ২৬ বছর বয়সী এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১১ আগস্ট বুধবার উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের কুড়িকাহনিয়া দক্ষিণ পাড়া গ্রামে । এঘটনায় ১৪ আগস্ট শনিবার ওই প্রতিবন্ধীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা করেছে।

প্রতিবন্ধী পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার বিকালে উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের কুড়িকাহনিয়া গ্রামের সামছুলের ছেলে হারেছ (৪৫) এর বাড়ি পাশ দিয়ে নিজ বাড়িতে যাচ্ছিল শারীরিক প্রতিবন্ধী ওই নারী। এসময় হারেছের বাড়ি লোকজন ওই দিন বিয়ের দাওয়াত খেতে যায়। ফাঁকা বাড়িতে হারেছ অবস্থান করছিল। এসময় বাড়ির পাশ দিয়ে ওই প্রতিবন্ধী যাওয়ার সময় হারেছ তাকে ফুসলিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে প্রতিবন্ধী বাড়িতে গিয়ে আকার-ইঙ্গিতে তার মাকে ঘটনার বিবরণ জানায়। অভিযুক্ত হারেছ ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে শনিবার সকালে প্রতিবন্ধীর মা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করে। প্রতিবন্ধীকে মেডিকেল পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এঘটনায় শ্রীবরদী থানায় একটি মামলা রুজু হয়েছে। আসামীকে গ্রেফতার করতে অভিযান চলছে।

One response to “শ্রীবরদীতে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগ”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/47245 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x