ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০২:২৯ অপরাহ্ন
যশোরে চিকিৎসক বর হেলিকপ্টারে চড়ে কনের বাড়িতে
আনোয়ার হোসেন, যশোর থেকে
যশোরের চিকিৎসক বর হেলিকপ্টারে চড়ে যশোরের চৌগাছা কনে বাড়িতে আসেন। এতে উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমান। গতকাল শুক্রবার দুপুরে হেলিকপ্টার চড়ে বর বিয়ে করতে আসার দৃশ্য প্রথামবারের মত দেখেন চৌগাছাউপজেলার বাসিন্দারা।

বর যশোরের ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামের আনোয়ার হেসেনের ছেলে এবং আদ-দ্বীন সখিনা মেডিকেল কলেজের চিকিৎসক মুজাহিদ হোসেন। মুজাহিদ আদ-দ্বীন মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ডা. মহিউদ্দীন আহমেদের শ্যালক।
উভয় পরিবারের সম্মতিতে বিয়ে ঠিক হয়  যশোর একই জেলার চৌগাছা উপজেলার সিংহঝুলি গ্রামের ঠিকাদার রফিকুল ইসলাম মুকুলের মেয়ে তাসমিয়ার সঙ্গে। কনে তাসমিয়া আদ-দ্বীন সখিনা মেডিকেল কলেজে ইন্টার্ন চিকিৎসক এবং চৌগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুর রহিম মল্লিকের নাতি। গতকাল শুক্রবার ছিল বিয়ের দিন। আগে থেকেই জল্পনা-কল্পনা চলছিল, বর হেলিকপ্টারে চড়ে আসবেন। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুপুর  ১২ টার সময় হেলিকপ্টারে চড়ে বর বিয়ে বাড়িতে আসেন।
কনে পক্ষের লোকজন পাতিবিলা স্কুল মাঠ ময়দানে হেলিপ্যাড নির্মাণ করেন হেলিকপ্টার নামার ব্যবস্থা করেন। গ্রামের হাজার হাজার মানুষ ব্যাপক উৎসাহের সাথে সেখানে ভিড় জমান। বর হেলিকপ্টার থেকে নামার আগেই প্রস্তুত ছিল বরকে বহন করতে আসা একটি গাড়ি। পরে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বরকে কনের বাড়িতে এসে পৌঁছান।

বর মুজাহিদ বলেন, বিয়ে হবে তো একবার। তাই তিনি বিবাহ অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে ওযাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করছেন।
আনোয়ার হোসেন যশোর থেকে।

One response to “যশোরে চিকিৎসক বর হেলিকপ্টারে চড়ে কনের বাড়িতে”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/47190 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x