ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:০৭ অপরাহ্ন
প্রধানমন্ত্রী, আপনার রাগ-জিদ মনে রাইখেন না: ডা. জাফরুল্লাহ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আপনি দেশে ফিরে বলেছিলেন- আমার বাবার মৃত্যুতে তোমরা কাঁদোনি, আমি তোমাদের কাঁদিয়ে ছাড়ব।  তাই তিনি আজ আমাদের সবাইকে কাঁদাচ্ছেন।  ভ্যাকসিন দেওয়ার কথা বলে ভ্যাকসিন দেন না।  যেখানে সাড়ে সাত ডলারে ভালো ভ্যাকসিন কেনা যেত- তা না করে বেশি দাম দিয়ে অন্য টিকা কিনলেন।

তিনি বলেন, আজকে গোয়েন্দা বাহিনী অন্য দিকে দৃষ্টি ঘুরিয়ে দেওয়ার জন্য পরীমনি আবিষ্কার করেন, সম্রাট আবিষ্কার করেন, ক্যাসিনো করেন। এখনো ওটাই হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী, ধানাই-পানাই বন্ধ করেন। আপনার রাগ-জিদ মনে রাইখেন না। আপনার মনের ব্যথা আমি বুঝি।  আপনি পরিবারের সবাইকে হারিয়েছেন।

শুক্রবার এক সমাবেশে সভাপতির বক্তব্যে জাফরুল্লাহ এসব কথা বলেন।

সবার জন্য টিকা নিশ্চিত করা, সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া এবং নিম্ন আয়ের মানুষের জন্য রেশনিং ও জনজীবন সচল রাখার দাবিতে শুক্রবার কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষানী অনুসারী পরিষদ নাগরিক সমাবেশের আয়োজন করে।

সমাবেশে ডা. জাফরুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন- নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x