ঢাকা, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
কিশোরগঞ্জ জেলার নকল কয়েল তৈরি করায় ২ প্রতিষ্ঠানকে
Reporter Name

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার ভৈরবে নকল কয়েল তৈরী ও বাজারজাত করার অপরাধে ২ কারখানার মালিককে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা ও মালামাল ধব্বংস সহ গোডাউন সিলগালা করা হয়েছে ।

শনিবার বিকাল থেকে রাত ১১ টা পর্যন্ত শহরের জগন্নাথপুর ও শম্ভুপুরে ২ টি কয়েল কারখানায় এ অভিযান চালায় ভ্র্যাম্যমান আদালত । এ সময় এটাক কিং সুপার,চ্যাম্পিয়ন,নিমপাতা,তুলসীপাতা ,বুশসহ বিভিন্ন নকল মশার কয়েল উৎপাদন  ও বাজাতজাত করায়  কারখানার মালিক আনোয়ারকে ২ লাখ টাকা জরিমানা ও ২শ ২০ কার্টুন কয়েল ও বিভিন্ন ব্যান্ডের ১ লাখ পিচ কার্টুন আগুনে পুড়িয়ে ধব্বংস করা হয় । পরে জগন্নাথপুরে জসিম উদ্দিনের কারখানায় অভিযান চালিয়ে একই অপরাধে তাকে ৪০ হাজার টাকা জরিমানা ও গোডাউন সিলগালা করে দেয়া হয় ।

এবিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানা জানান দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এটাক কিং সুপার,চ্যাম্পিয়ন,বুশসহ বিভিন্ন নকল মশার কয়েল উৎপাদন  ও বাজাতজাত করায়  কারখানার মালিক আনোয়ারকে ২ লাখ টাকা জরিমানা ও ২শ ২০ কার্টুন কয়েল ও বিভিন্ন ব্যান্ডের ১ লাখ পিচ কার্টুন আগুনে পুড়িয়ে ধব্বংস করা হয় ।পরে জগন্নাথপুরে জসিম উদ্দিনের কারখানায় অভিযান চালিয়ে একই অপরাধে তাকে ৪০ হাজার টাকা জরিমানা ও গোডাউন সিলগালা করে দেয়া হয় । এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় অভিযানে ভৈরব থানার ওসি মোঃ শাহিন ও ওসি তদন্ত মাহফুজসহ থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন

Leave a Reply

Your email address will not be published.

x