ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
গুঞ্জাবাড়ী শ্রীশ্রী দুর্গা মন্দির নির্মাণ কাজের উদ্বোধন করলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, একাত্তরের পরাজিত শত্রুরা বাংলাদেশ চায়নি।
তাই ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তারা এখনও মুক্তিযুদ্ধের চেতনাকে বারবার ছুরিকাঘাত করার চেষ্টা করছে। পাকিস্তানি চিন্তাধারাকে লালন করে বর্ণচোরা অপশক্তি যারা একাত্তরের পরাজিত শত্রু তারাই এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উপচেষ্টায় লিপ্ত। তারা বিভিন্ন এলাকায় সংখ্যালঘুদের ওপর নির্যাতন অব্যাহত রেখেছে। সম্প্রতি খুলনার রূপসা উপজেলায় সংখ্যালঘুর বাড়িঘর ও মন্দির ভাঙচুর করা হয়েছে। যারা এই সম্প্রীতি বিনষ্ট করতে চায় তারা মূলত মুক্তিযুদ্ধের চেতনার শত্রু। তিনি বলেন, যারা স্বাধীন ধর্মনিরপেক্ষ বাংলাদেশকে কলঙ্কিত করতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাদের সম্মিলিতভাবে প্রতিরোধ করতে হবে। কারণ শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ যে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে। এছাড়া তিনি অনতিবিলম্বে খুলনায় সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
১২ আগস্ট ২০২১ বৃহস্পতিবার দিনাজপুর রাজবাঢীস্থ গুঞ্জাবাড়ী শ্রীশ্রী দুর্গা মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধনকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি রাসেদ পারভেজ, গুঞ্জাবাড়ী শ্রীশ্রী দুর্গা মন্দিরের সভাপতি সরবিন্দু সিংহ, সাধারন সম্পাদক চয়ন, শহর আওয়ামী লীগের সহ সভাপতি দেবাশীষ ভট্টাচার্যসহ অন্যান্য নেতৃবৃন্দ।

One response to “গুঞ্জাবাড়ী শ্রীশ্রী দুর্গা মন্দির নির্মাণ কাজের উদ্বোধন করলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/46674 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x