ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
রাজধানীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

রাজধানীর কদমতলীর শ্যামপুর ব্রিজের পাশে একটি দোকানে ছয় বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে জাকির হোসেনের (৪৫) বিরুদ্ধে।

বুধবার (১১ আগস্ট) বিকেল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে। পরে দিবাগত রাত দেড়টার দিকে কদমতলী থানা পুলিশ ওই শিশুকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসে।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান খান জানান, শিশুটির বাবা কদমতলী থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। আমরা অভিযুক্তকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছি। রাতে শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

যৌন নিপীড়নের শিকার ওই শিশুর বাবা জানান, বুধবার (১১ আগস্ট) বিকেল পাঁচটার দিকে আমার মেয়েকে কৌশলে জাকির হোসেন নামের এক ব্যক্তি একটি ডেকোরেটরের দোকানে নিয়ে যায় এবং ডেকোরেটরের শাটার বন্ধ করে যৌন নিপীড়ন করে। পরে মেয়ে তার মায়ের কাছে নিপীড়নের বিষয়টি জানালে, আমরা কদমতলী থানায় গিয়ে জাকিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ করি।

2 responses to “রাজধানীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ”

  1. Hello, i read your blog occasionally and i own a similar one and i was just curious if you get a lot of spam feedback? If so how do you protect against it, any plugin or anything you can recommend? I get so much lately it’s driving me crazy so any support is very much appreciated.

  2. Awsome info and straight to the point. I don’t know if this is really the best place to ask but do you folks have any thoughts on where to hire some professional writers? Thx 🙂

Leave a Reply

Your email address will not be published.

x