ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ন
মৃত্যু শয্যাশায়ী কিডনি রোগে আক্রান্ত আপ্তাব উদ্দিন বাঁচতে চায়!
মুহাম্মদ মাহতাব উদ্দিন, জকিগঞ্জ প্রতিনিধি

সিলেটের জকিগঞ্জ উপজেলাধীন ৩নং কাজলসার ইউনিয়ন বড়বন্দ গ্রামের আপ্তাব উদ্দিন (১৮) দীর্ঘদিন থেকে কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন, বর্তমানে তার অবস্থা আশংকাজনক। মানবিক ডাকে বিত্তবানরা এগিয়ে আসুন।

আপ্তাব উদ্দিন বড়বন্দ গ্রামের মৎস্য ব্যবসায়ী কালা মিয়ার ১ম পুত্র। জানা যায়, বিগত চারমাস আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজে দীর্ঘ একমাস চিকিৎসা শেষে কোন উন্নতি না আসলে পপরবর্তীতে সিলেট উইমেন্স মেডিকেলে ডাঃ মোঃ সাইফুল ইসলাম এর কাছ থেকে চিকিৎসা নিয়ে আপাততো কিছুদিন চললেও অদ্যাবধি আপ্তাব উদ্দিন আশংকাজনক ভাবে শয্যাশায়ী। বেশ কয়েকদিন ধরে চিকিৎসা করাতে পারছেন না তার পরিবার।  তার পিতাঃ কালা মিয়া পেশায় একজন মৎস্য ব্যবসায়ী।  ৫ ছেলে মেয়ের সংসারে একমাত্র রোজগার তিনি। পরিবারের ভরণপোষণ চালিয়ে ছেলের চিকিৎসা করাতে ব্যর্থ। এমতাবস্থায় ছেলে আপ্তাব উদ্দিনের অবস্থা আশংকাজনক তাকে আবার মেডিকেলে ভর্তি করাতে হবে। কিন্তু চিকিৎসা করতে হলে লক্ষ টাকার প্রয়োজন, উনার পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছেনা, এমনকি সিলেট মেডিকেলে যাতায়াতের ভাড়া পর্যন্তই নেই। তাই চোখের সামনেই তাজা প্রাণটি মৃত্যুর সাথে পাঞ্জা  লড়ছে। বিগত দিনের চিকিৎসা করতে গিয়ে ভিটে মাটি থেকে ৩ শতক যায়গা বিক্রি করেছেন।

এখন আর কোন যায়গা জমিও নেই যা বিক্রি করে ছেলের চিকিৎসা করাবেন।

তাই দেশ-বিদেশে সকলের কাছে কালা মিয়া সাহেব ছেলের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন। মানবিক ডাকে হৃদয়বান ব্যক্তিদের প্রতি বিনীত অনুরোধ দয়া করেছেন তিনি।

আপ্তাব উদ্দিনের পরিবারের সাথে যোগাযোগ করতে

সরাসরি এই নম্বারে ০১৮১২৮৫১১৩৪।

বিকাশ নম্বারঃপার্সোনাল হোসাইন আহমদ ০১৭৬০৯০৯৩২৫।

Leave a Reply

Your email address will not be published.

x