ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের শ্রদ্ধা নিবেদন
আশিক জামান, গোপালগঞ্জ প্রতিনিধি

তিস্তা চুক্তি নিয়ে পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দুই দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি আলোচনা করেই তিস্তা চুক্তি করবেন। প্রধানমন্ত্রী গঙ্গা চুক্তি করেছেন। তিস্তা চুক্তিও বাংলাদেশের মানুষের স্বার্থ সংরক্ষণ করে করবেন প্রধানমন্ত্রী।

আজ সোমবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ফারাক্কার বাঁধের গেট খুলে দেয়ার বিষয় নিয়ে উপ-মন্ত্রী আরো বলেন, গঙ্গা চুক্তির মাধ্যমে পানি যে হিস্যা সেটি প্রতিষ্ঠিত হয়েছে। ভারতে প্রবল বন্যা হলে তারা ফারাক্কার বাঁধের গেট খুলে দেয়। এটি আমাদের ভৌগলিকভাবেই দীর্ঘদিনের সমস্যা। এটি আমরা সমাধান করতে পেরেছি।

এর আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এসময় জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সধারন সম্পাদক মো: বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x