ঢাকা, সোমবার ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৯ পূর্বাহ্ন
মধুমতি গ্রুপের মধুমতি ফ্রস্ট এর উদ্বোধন
পাথরঘাটা বরগুনা প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটায় মৎস্যজীবীদের সল্পমুল্যে বরফ রফতানি করতে শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বিষখালি ও বলেশ্বর বাড়ানি খালের  চরদোয়ানিতে মধুমতি ফ্রস্ট লিমিটেড নামে একটি বরফকল ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন

প্রয়াত সংসদ মরহুম গোলাম সবুর টুলুর সহধর্মিণী ৩১৫ সংরক্ষিত আসনের সংসদ সুলতানা নাদিরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, চরদোয়ানি ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন, কাঠালতলী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম তালুকদার, কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাসির, কাকচিড়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু প্রমুখ।

প্রয়ত এমপি গোলাম সবুর টুলুর তনয়া ও মধুমতি ফ্রস্ট লিমিটেড এর এমডি, জেলা আ’লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি জানান, দেশের প্রথম বেসরকারি সিরামিক্স প্রতিষ্ঠান মধুমতি টাইলস এন্ড সিরামিক্সের একটি শাখা হচ্ছে মধুমতি ফ্রস্ট লিমিটেড। উপকূলীয় মৎস্যজীবীদের সুবিধার কথা চিন্তা করেই সেবার উদ্দেশ্যে এ বরফকলটি তৈরি করা হয়েছে। এছাড়াও পাথরঘাটায় সাধারণ মানুষের মধ্যে শিক্ষার আলো উজ্জবিত করতে মধুমতি কিন্ডার গার্টেন, মধুমতি পাঠাগার, কৃষকদের সুবিধার্থে মধুমতি কোল্ডস্টোরেজ সহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান করা হয়েছে যাতে সাধারণ মানুষকে সুযোগ সুবিধা করে দেয়া যায় এবং এর থেকে কিছু কর্মসংস্থানের তৈরি হয়। যাতে তারা সাচ্ছন্দ্যময় জীবন যাপন করতে পারে।

আড়ৎদার সমিতির সাধারণ সম্পাদক এনামুল হোসাইন জানান, বলেশ্বর নদীর তীরবর্তী এ মধুমতি ফ্রস্ট লিমিটেড এর বরফকলটির মাধ্যমে সহজে সল্প মূল্যে বরফ লোড করে সাগরে মাছ ধরতে যেতে সহজ হবে। এতে এ এলাকার জেলেদের মুখে হাসি ফুটেছে।

Leave a Reply

Your email address will not be published.

x