ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:২১ অপরাহ্ন
চেয়ারম্যান প্রার্থী মিজান’র বৃক্ষ রোপন উদ্বোধন
মো. শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি

যেখানে যতটুকু জায়গা পান, একটি করে গাছ লাগান, টাঙ্গাইলের কালিহাতীতে পাইকড়া ইউনিয়নের গোলড়া গ্রামে আম রুপালী ৮ শত গাছ রোপন উদ্বোধন করেন।

বুধবার (৪আগষ্ট) দুপুরে গোলড়া খান বাড়ি জামে মসজিদের সামনে গাছ রোপন উদ্বোধন শেষে ঔ মসজিদ ইমাম রাশেদুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থীর মিজানুর রহমান খান মিজান’র জন্য দোয়া করেন।

এসময় পাইকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ নুরুজ্জামান মিন্টু, ৪নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি জনি খান, ৭নং সহদেবপুর ইউনিয়নের ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। সাবেক ইউপি সদস্য মিনহাছ উদ্দিন, খোরশেদ আলম খান,

ফজলুল হক, শাকিলসহ আরো অনেকেই উপস্হিত ছিলেন।

এর আগেও বিভিন্ন সময়ে করোনাকালীন সময়ে কর্মহীন, অসহায়, গরিব-দুস্থদের পাশে দাড়িয়ে তাদের সাহায্য সহযোগিতা করে ইতোমধ্যে আলোচনায় এসেছেন ৮নং পাইকড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান খান মিজান।

তিনি করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মহীন, গরীব, দুস্থ ও অসহায় শ্রমিকদের মাঝে বিভিন্ন সময়ে খাদ্য ও বস্ত্র বিতরণ করেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মিজানুর রহমান খান মিজানের সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তারা বলেন, আমরা মিজান ভাইকে পাইকড়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

মিজানুর রহমান বলেন, আমার পাইকড়া ইউনিয়নের একটি বাড়িও গাছ লাগানোর বাদ থাকবেনা। গত (২আগষ্ট) থেকে আম রুপালী গাছ নিজ হাতে রোপন শুরু করেন। আমার ইউনিয়নের প্রতিটি বাড়িতে ধারাবাহী ভাবে ২৬ হাজার গাছ লাগানোর উদ্যোগ নিয়েছি।

তিনি আরো বলেন,আমাকে যদি আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হয় তাহলে আল্লাহর রহমতে আমি আমার পাইকড়া ইউনিয়ন থেকে টাঙ্গাইল-৪ (কালিহাতী) সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর হাত ধরে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাইকড়া ইউনিয়নকে একটি ডিজিটাল মঢেল ইউনিয়নে রূপান্তর করবো ইনশাআল্লাহ। আমি নির্বাচনে জয় লাভ করে এলাকার অবহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। পাইকড়া ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে গড়ে তুলতে চাই। এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x