ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ১২:১৩ অপরাহ্ন
মানুষের জীবন বাঁচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য: এমপি শিবলী সাদিক
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণ কামনায় বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। করোনার এই মহামারীতে দেশের মানুষদের সুস্থ ও রক্ষা করতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের জীবন বাঁচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্। তাই বিভিন্ন সহযোগিতা ও তাঁর দূরদর্শী নেতৃত্বে আজ এগিয়ে যাচ্ছে দেশ। কোনো মানুষ অর্থভাবে বিনা চিকিৎসায় যেন মারা না যায়। সেই জন্য দেশের মানুষের সুচিকিৎসায় বিভিন্ন রোগের আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহামরী করোনা প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নাই। সচেতনতাই পারে দেশ ও দেশের মানুষকে ভয়াবহ মহামারী করোনা থেকে রক্ষা করতে। দিনাজপুরের বিরামপুর ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মোঃ শিবলী সাদিক এমপি রোগীদের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত নতুন এ্যাম্বুলেন্সের চাবী হস্তান্তর ও শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ শোভন, মেডিকেল অফিসার ডাঃ আলী হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম শাহিন ও সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মশিহুর রহমান, স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ, ডাক্তার কর্মকতা-কর্মচারীবৃন্দ ও নার্সসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

প্রধান অতিথি শিবলী সাদিক আরো বলেন, আমার এলাকার খেটে খাওয়া মানুষ, মাঠের কৃষক, কুলি-মজুর, কারখানার শ্রমিকসহ সাধারণ জনগণ ভালবেসে নিঃস্বার্থভাবে ভোট দিয়ে আমাকে একবার উপজেলা চেয়ারম্যান ও দু’বার এমপি নির্বাচিত করেছেন। আমি সাধারণ মানুষের ভালোবাসায় আজ এ পর্যায়ে এসেছি। আমি ক্ষমতা বা অর্থের জন্য রাজনীতিতে আসি নাই। আমার দ্বারা সমাজের মানুষ উপকৃত হবেন- এটি আমার পরম চাওয়া। আর এভাবেই সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

করোনা ভাইরাস সংক্রমণের চলমান পরিস্থিতিতে সরকারি ভাবে পাওয়া এই নতুন এ্যাম্বুলেন্সটি হাসপাতালের পুরাতন এম্বুলেন্সেটির পাশাপাশি উপজেলার রোগীদের উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরের উপকৃত হবেন বলেও জানান তিনি।

One response to “মানুষের জীবন বাঁচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য: এমপি শিবলী সাদিক”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/43629 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x