ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে ঠাকুরগাঁও সিটিজেন ভয়েস নামের সংগঠনের আত্মপ্রকাশ
ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে সাবেক ছাত্রনেতা জাহেরুল হককে চেয়ারপারসন ও বিশাল রহমানকে মহাসচিব করে ঠাকুরগাঁও সিটিজেন ভয়েজ নামের সংগঠনটির কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় সাবেক ছাত্রনেতা জাহেরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব মেনে কবি,সাহিত্যিক,সাংবাদিক, সাংস্কৃতিককর্মী ও রাজনীতি সচেতন নাগরিকদের এক জরুরি সভায় সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক শাহীন ফেরদৌস।

সভায় বক্তারা ঠাকুরগাঁওয়ের বিভিন্ন দপ্তরে অনিয়ম, দূর্ণীতি, স্বজনপ্রীতি, মামলাবাজি ও নাগরিক সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা শেষে ঠাকুরগাঁও সিটিজেন ভয়েজ নামে সংগঠন গঠন করে সাবেক ছাত্রনেতা জাহেরুল ইসলামকে চেয়ারপার্সন, সাংবাদিক শাহীন ফেরদৌসকে ভাইস চেয়ারম্যান,সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক বিশাল রহমানকে মহাসচিব,সাংবাদিক কামরুল হাসানকে যুগ্ম মহাসচিব,  মোঃ ইসলামকে  কোষাধ্যক্ষ, আনিসুর রহমান বলাকা আনিসুরকে দপ্তর সচিব,ভূপাল রায়কে প্রচার সচিব করে ২১ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

সভায় সাংবাদিক শাহীন ফেরদৌসকে আহবায়ক করে গঠনতন্ত্র প্রণয়ন  কমিটিও গঠন করা হয়। সংগঠনটির চেয়ারপার্সন ও মহাসচিব গণমাধ্যমকে জানান,জেলার সর্বত্র নানা অনিয়ম, দূর্নীতি ও গণমানুষের নাগরিক  অধিকার রক্ষায় প্রেশার গ্রুপ হিসেবে  ঠাকুরগাঁও সিটিজেন ভয়েজ কাজ করবে। আগামীতে বর্ধিত আকারে সভা করে সংগঠনের বিস্তৃতি ঘটানো হবে এবং নানা কর্মসূচি নিয়ে মাঠে সক্রিয় ভূমিকা পালন করবে।

3 responses to “ঠাকুরগাঁওয়ে ঠাকুরগাঁও সিটিজেন ভয়েস নামের সংগঠনের আত্মপ্রকাশ”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/40935 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/40935 […]

  3. my site says:

    … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/40935 […]

Leave a Reply

Your email address will not be published.

x