ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
ফেনীতে মাইক্রোবাসের ধাক্কায় মারা গেলেন মোটরসাইকেল আরোহী
Reporter Name
ফেনীতে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলে মারা গেলেন মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ-ফেনীর রানিহাটে মাইক্রোবাস চাপায় মোটরসাইকেল আরোহী রুবেল কুমার দে (৩৫) নামে এক প্রকৌশলী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী সঞ্চিতা রায় চৌধুরী। ছাগলনাইয়া সড়কের রানীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশী জানান, ফেনী থেকে ছাগলনাইয়ামুখি একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক মাইক্রোবাসের সাথে সজোরে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান। এতে তার মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তাৎক্ষণিকভাবে মানুষজন ছুটে এসে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। সংঘর্ষের পরে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ড্রেনে পড়ে আটকে যায়। গাড়িতে থাকা চালক ও যাত্রীরা তাৎক্ষিক পারিয়ে যায়।

নিহত রুবেল কুমার দে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার বারইয়ারহাটের জামালপুর গ্রামের শিব শংকর কুমার দের ছেলে সে চট্টগ্রামে অবস্থিত কোন কোর পাওয়ার টেক চায়না কোম্পানিতে বিএসসি ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করতেন। ঘটনার দিন রুবেল কুমার দে তার স্ত্রী সঞ্চিতা রায় চৌধুরীকে নিয়ে মোটর সাইকেলযোগে ছাগলনাইয়া থেকে ফেনীর বাঁশপাড়ার বাসায় ফিরছিলেন। সঞ্চিতা রায় চৌধুরী বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো(ইউআইটিআরসি) শিক্ষা মন্ত্রণালয়ের প্রোগ্রাম অফিসার হিসেবে কাজ করতেন।

তিনি ছাগলনাইয়াতে চাকরি করতেন। বাসায় ফেরার পথে রানীর হাট এলাকায় দ্রুতগামী একটি নোহা মাইক্রোবাস গাড়ি তার মোটরবাইককে চাপা দিলে রুবেল কুমার ঘটনাস্থলে নিহত হন। এতে তার মাথা ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান রাণীরহাটে দূর্ঘটনায় মারা যাবার মিনিট দশেক আগেও আরেকবার দুর্ঘটনায় শিকার হয়েছিল তারা। এসময় সিএনজির ধাক্কায় স্বামী-স্ত্রী দুইজন মালিপুর স্কুলের সামনে পড়ে গেছিলেন। এতে তার স্ত্রী কোমরে ব্যাথা পেলে হাসপাতালে যাওয়ার জন্য তাকে সিএনজিতে তুলে দিয়ে তিনি। পরে নিজে আবার মোটরসাইকেল নিয়েই রওনা হন। এর কিছুদুর যেতে না যেতেই মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে মারা গেছেন তিনি।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নিজামউদ্দিন জানান মাইক্রোচাপায় নিহতের ঘটনায় নিয়মিত মামলা হবে। ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x