ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে পানির ট্যাংক ও সাবান সরবরাহ
মুনিম শাহারিয়ার কাব্য , পাবনা

পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে পানির ট্যাংক ও সাবান সরবরাহ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র নির্দেশে পাবনা জেলা ছাত্রলীগ করোনা মোকাবিলায় শুরু থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় পাবনা জেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে সংক্রমণ রোধ করতে পথচারী এবং সাধারণ মানুষের পরিস্কার পরিছন্নতা ও সুরক্ষার্থে পাবনা শহরের বিভিন্ন স্থানে পানির ট্যাপ ও সাবান রাখা হয়েছে। পাবনা জেলা ছাত্রলীগ এর সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলীর তত্ত্বাবধানে এবং পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ সরকারি এডওয়ার্ড কলেজ পাবনা, টেক্সটাইল কলেজ, শহীদ বুলবুল সরকারি কলেজ, পলিটেকনিকেল ইনস্টিটিউট পাবনা, আলিয়া মাদ্রাসা এবং পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থেকে শহরের ৯ টি স্পটে পাবনা জেলা ছাত্রলীগ এর নেতা কর্মী রা পানির ট্যাপ ও সাবান সরবরাহ করেছে এবং এই মহতি কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে ।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগ এর সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলী বলেন, “মহামারী করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে আমরা পাবনা জেলা ছাত্রলীগ করোনার শুরু থেকে মাঠে অবস্থান করছি। আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।”

5 responses to “পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে পানির ট্যাংক ও সাবান সরবরাহ”

  1. … [Trackback]

    […] Here you will find 11542 more Information on that Topic: doinikdak.com/news/37463 […]

  2. iFLRNP says:

    finasteride generic uk Second, about 50 of those patients diagnosed and registered with an earlier disease stage will later develop metastases Blum, 2001

  3. lbdxXpG says:

    Dusty qtfSheQYYCfbqPF 6 4 2022 buy generic cialis Functional imaging in the developing and adult retina

  4. … [Trackback]

    […] Here you can find 3624 more Info on that Topic: doinikdak.com/news/37463 […]

  5. pilsakmens says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/37463 […]

Leave a Reply

Your email address will not be published.

x