ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিলেন এসিল্যান্ড আসমা খাতুন
Reporter Name

আমিনুর রহমান খোকন মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিলেন এসিল্যান্ড সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন।

ঘটনাটি ঘটেছে চান্দাশ ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে।

১১ জুলাই রোববার বেলা ১১টায় সহকারী কমিশনা (ভূমি) আসমা খাতুন চলমান লকডাউন পরিস্থিতি পরিদর্শন ও উপজেলার চান্দাশ ইউনিয়নের বাগডোব বাজারে মোবাইল কোর্টে অভিযান শেষে বাগডোব বাজার থেকে মহাদেবপুরে ফিরছিলেন। পথে গোপীনাথপুর গ্রামে এসে পৌঁছালে রাস্তার উপর মানুষের জটলা দেখে গাড়ি থামান।

গাড়ি থেকে নেমে দেখেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হওয়া রক্তাক্ত এক ব্যক্তিকে গ্রামবাসীরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য গাড়ি খুঁজছেন। এসময় সেখান উপস্থিত এলাকাবাসীরা বলেন,  আহত ওই ব্যক্তি মহাদেবপুর থেকে মোটরসাইকেল যোগে বাগডোবের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপীনাথপুর গ্রামে এসে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে তিনি মারাত্মক জখম হন।

লকডাউনে যান চলাচল বন্ধ থাকায় হাসপাতালে নেওয়ার জন্য গাড়ি পাচ্ছিলেন না জেনে কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসমা খাতুন তাঁর ব্যবহৃত সরকারি গাড়িতে করেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেন। হাসপাতলে নিজে উপস্থিত থেকে তার চিকিৎসার ব্যবস্থা করেন। আহত ওই ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত ওই ব্যক্তির নাম মোঃ মিন্টু রহমান। তিনি নওগাঁর বক্তারপুর ইউনিয়নের আব্দুস সামাদ মণ্ডলের পুত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে কমিশনার (ভূমি) আসমা খাতুন বলেন, আমি চান্দাশ ও বাগডোবে মোবাইল কোর্টে অভিযান চালাচ্ছিলাম। মহাদেবপুরে ফিরতি পথে গোপীনাথপুরে এসে দেখি রাস্তার ওপর লোকজন জড়ো হয়ে আছে, কান্নাকাটি করছে। গাড়ি থেকে নেমে দেখি রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তি পড়ে আছে। যেহেতু লকডাউন গাড়ি-ঘোড়া নেই, তাই আমি নিজেই আমার গাড়িতে করে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছি। আমি মানুষ হিসেবে মানবিক দায়িত্ব পালন করেছি মাত্র। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মুঠোফোনে আমি তার স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখছি। তিনি এখন আগের চেয়ে ভালো আছেন

3 responses to “মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিলেন এসিল্যান্ড আসমা খাতুন”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/35088 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/35088 […]

  3. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/35088 […]

Leave a Reply

Your email address will not be published.

x