ঢাকা, রবিবার ০৭ অগাস্ট ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
মাদারীপুরে নিজ খরচে সেতুর সংযোগ সড়ক সংস্কার করলেন কাউন্সিলর
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইউনুস আলী হাওলাদার এবার নিজ খরচে সংস্কার করলেন ব্রীজের সংযোগ সড়ক।আজ (১০ জুলাই) শনিবার সকালে এলাকার যুবকদের সাথে নিয়া নিজ খরচে ঢালাই দিয়ে ব্রীজের সংযোগ সড়কটি মেরামত করেন তিনি।

এলাকাবাসী সূত্রে জানা যায়,পৌরসভার ৭ নং ওয়ার্ডের উত্তর রাজদী ডাঙ্গার ব্রীজ ও মরহুম মতিন মেম্বারের বাড়ীর পিছনে খালের উপরের ব্রীজের সংযোগ সড়কটি দীর্ঘদিন যাবৎ ভেঙ্গে পড়ে আছে।এই সড়ক দিয়ে চলাচলের সময় প্রায়ই দুর্ঘটনা ঘটে।এছাড়াও এলাকার গর্ভবতী মহিলাদের হাসপাতালে নিতে অসুবিধায় পরতে হতো । এলাকাবাসী সমস্যার কথা স্থানীয় কাউন্সিলর মোঃ ইউনুস আলী হাওলাদারকে জানান। পরে তিনি পৌরসভার বরাদ্দের কথা না ভেবে নিজেই দ্রুত এ সড়ক সংস্কারের ব্যবস্থা করেন।

এব্যাপারে কাউন্সিলর ইউনুস আলী বলেন, “আমার ওয়ার্ডের এই ব্রীজ দিয়ে প্রতিদিন অসংখ্য মানুষ যাতায়াত করেন। তারা আমাকে সমস্যাটির কথা জানালে আমি নিজে গিয়ে সংযোগ সড়কের বেহাল দশা দেখতে পাই।এই কাজের জন্য পৌরসভার বরাদ্দ পেতে  দেরি হতে পারে ভেবে এবং সাধারণ জনগণের ভোগান্তির কথা চিন্তা করে নিজেই এটা সংস্কারের উদ্দ্যোগ নেই।পরে স্থানীয় যুবকদের সহায়তায় নিজ অর্থায়নে ব্রীজের সংযোগ সড়কটি মেরামত করি। আমি জনগণের ভোটে নির্বাচিত হয়েছি তাই আমার ওয়ার্ডের জনগণের দুর্ভোগ দূর করতে আমি সর্বদা নিয়োজিত থাকব বলে অঙ্গীকারাবদ্ধ । আমার এলাকায় যখন যেখানে সমস্যা দেখা যাবে,সেখানেই সমাধান করার চেষ্টা অব্যাহত থাকবে ।”

এদিকে কাউন্সিলরের এমন মহৎ কাজের জন্য এলাকাবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা বলেন,আমরা এমন মানবিক কাউন্সিলর পেয়ে নিজেদের ধন্য মনে করছি। ভবিষ্যতেও তিনি ওয়ার্ডবাসীর পাশে থাকবেন বলে তারা আশা করেন।

4 responses to “মাদারীপুরে নিজ খরচে সেতুর সংযোগ সড়ক সংস্কার করলেন কাউন্সিলর”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/34598 […]

  2. relx says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/34598 […]

  3. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/34598 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/34598 […]

Leave a Reply

Your email address will not be published.

x